shono
Advertisement

IPL-এ জমজমাট টুইট-যুদ্ধ, সম্মুখসমরে মুম্বই পুলিশ- পাঞ্জাব কিংস, জিতল কে?

টুইট যুদ্ধে কী প্রতিক্রিয়া মুম্বই ইন্ডিয়ান্সের?
Posted: 03:47 PM May 04, 2023Updated: 03:47 PM May 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলের (IPL) নানা ঘটনায় মজার টুইট করেছে মুম্বই পুলিশ। এমনকি বেশ কয়েকটি দলের সঙ্গে টুইট যুদ্ধেও জড়িয়ে পড়েছে তারা। বুধবার পাঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে দাপট দেখিয়ে ম্যাচ জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। তারপরেই স্বমহিমায় ফিরেছে মুম্বই পুলিশও (Mumbai Police)। পাঞ্জাবের বিরুদ্ধে মধুর প্রতিশোধ নিয়ে টুইট করেছে তারা।

Advertisement

আইপিএলের প্রথমার্ধে মুম্বইয়ের বিরুদ্ধে হাড্ডাহাড্ডি ম্যাচে জয় পায় পাঞ্জাব। পরপর দুই বলে দুই উইকেট তুলে ম্যাচের নায়ক হন অর্শদীপ সিং (Arshdeep Singh)। পরপর দুই বলে মিডল স্টাম্প ভেঙে দেন পাঞ্জাবের পেসার। তারপরেই মুম্বই পুলিশকে ট্যাগ করে টুইট করে পাঞ্জাব কিংস। ম্যাচ জেতার পর মুম্বইকে খোঁচা দিয়ে তারা টুইট করে বলে, ‘স্টাম্প ভাঙার ‘অপরাধে’ অর্শদীপের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে চাই’। 

[আরও পড়ুন: লন্ডনে ভারতবিরোধী বিক্ষোভ! মায়ের শেষকৃত্যের জন্য মোদির কাছে ক্ষমাভিক্ষা কাশ্মীরি নেতার]

সঙ্গে সঙ্গেই অবশ্য পালটা দেয় মুম্বই পুলিশ। সাফ বলা হয়, “ভারতীয় নাগরিকদের জন্য যেমন আধার কার্ড আবশ্যিক, সেরকমই অর্শদীপের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে গেলে আইপিএল ট্রফি জেতা অবশ্যিক।” বুধবার ঈশান কিশান ও সূর্যকুমার যাদবের দাপটে পাঞ্জাবকে হারিয়ে দেওয়ার পর ফের সেই পুরনো টুইটের প্রসঙ্গ উল্লেখ করে মুম্বই পুলিশ।

গত ম্যাচের নায়ক অর্শদীপ বুধবার ৩.৫ ওভারে ৬৬ রান দেন। তাঁর পরিসংখ্যান তুলে ধরে মুম্বই পুলিশ বলে, “পাঞ্জাব কিংস, তোমাদের অভিযোগ অনুযায়ী আমরা অপরাধীকে পাকড়াও করেছি। শাস্তিও দেওয়া হয়েছে।”

তবে গোটা বিষয়টি একেবারেই ভালভাবে নিচ্ছে না মুম্বই ইন্ডিয়ান্স। টুইট করে তারা বলে, “কোনও পুলিশের কাছে অভিযোগ করার নেই আমাদের। মোহালিদে খেলতে গিয়েছিলাম, সেখানে কোনও একটা দলকে হারতেই হতো। আপনাদের অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব রয়েছে, সেদিকে নজর দিন। সাহায্যের জন্য অনেক ধন্যবাদ।” 

[আরও পড়ুন: ৩০ ঘণ্টার জেরা শেষে শূন্যহাতে ফিরলেন আয়কর কর্তারা! উচ্ছ্বসিত কৃষ্ণ কল্যাণীর সমর্থকরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement