shono
Advertisement

গম্ভীরের দলের বোলারদের বেধড়ক পেটালেন ঋদ্ধি, আনন্দে আত্মহারা বিরাট কোহলিও

অনবদ্য ইনিংস খেললেন গিলও।
Posted: 05:13 PM May 07, 2023Updated: 05:32 PM May 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঋদ্ধিমান সাহা। জাতীয় দলে ব্রাত্য। বঙ্গ ক্রিকেট থেকেও একপ্রকার বিতাড়িত। আইপিএলের (IPL) মঞ্চে সেই ঋদ্ধিই নিজের জাত চিনিয়ে দিচ্ছেন। বুঝিয়ে দিচ্ছেন, এখনও ফুরিয়ে যাননি তিনি। রবিবার লখনউ বোলারদের বিরুদ্ধে যে বিধ্বংসী ইনিংস ঋদ্ধিমান খেললেন, তাতে জাতীয় দলে কেএল রাহুলের পরিবর্ত হিসাবে ঋদ্ধির খেলার দাবি আরও জোরাল হতেই পারে।

Advertisement

রবিবার লখনউয়ের সুপার জায়ান্টসের (LSG) বিরুদ্ধে মাত্র ৪৩ বলে ৮১ রানের বিধ্বংসী ইনিংস খেলেন বাংলার উইকেটরক্ষক। ১০টি বাউন্ডারি এবং ৪টি ওভার বাউন্ডারি সম্বলিত ঝকঝকে ওই ইনিংসের সুবাদে গুজরাট টাইটান্সের শুরুটা অনবদ্য হয়। চলতি আইপিএলে ঋদ্ধির (Wriddhiman Saha) ব্যাট এর আগেও কথা বলেছে, তবে রবিবারের ইনিংস তাঁকে অন্য মাত্রায় নিয়ে গেল। ঋদ্ধির এই ইনিংস এতটাই চমকপ্রদ ছিল যে খোদ টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিও তাঁর ইনিংস দেখে উচ্ছ্বসিত।

[আরও পড়ুন: উত্তরবঙ্গের ট্রেনে নিরাপত্তারক্ষীর দেখা নেই, চোরকে চাদরে বেঁধে শিয়ালদহে আনল যাত্রীরা!]

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিরাট ঋদ্ধির প্রশংসা করে একটি স্টোরি দিয়েছেন। বিরাট (Virat Kohli) লিখেছেন, ‘ঋদ্ধিমান সাহা, অনবদ্য ক্রিকেটার।’ বিরাট যে গুজরাট এবং লখনউ ম্যাচ হোটেল রুমে বসে বেশ উপভোগ করছেন, সেটা তাঁর ইনস্টা স্টোরি দেখেই বোঝা গিয়েছে। নেটিজেনরা অবশ্য বলছেন, বিরাটের এই উচ্ছ্বাসের অন্য একটি কারণও রয়েছে। দিন কয়েক আগে এই লখনউয়ের ক্রিকেটারদের সঙ্গেই ঝামেলায় জড়িয়েছিলেন বিরাট। সেই তিক্ততা এখনও যায়নি তাঁর মন থেকে। লখনউ বোলারদের দুর্দশা সম্ভবত সেকারণেই বাড়তি আনন্দ দিচ্ছে কিং কোহলিকে।

[আরও পড়ুন: ছিটকে যাওয়া লোকেশ রাহুলের পরিবর্তে লখনউ নিল টেস্ট ক্রিকেটারকে, কে তিনি?]

তবে একা ঋদ্ধি নন, দুর্দান্ত ইনিংস খেলেছেন শুভমন গিলও (Subhman Gill)। মাত্র ৫১ বলে অপরাজিত ৯৪ রানের ইনিংস খেলেন হার্দিকের দলের ব্যাটার। গিল-ঋদ্ধির এই যুগলবন্দিতে প্রথমে ব্যাট করে ২২৭ রান তুলে ফেলেছে গুজরাট টাইটান্স। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement