shono
Advertisement

উলটো পাজামা পরে মাঠে কেন ঋদ্ধিমান? কারণ জানালেন বঙ্গতনয়

ব্যাট হাতে ঝড় তুলেছেন ঋদ্ধি।
Posted: 02:32 PM May 08, 2023Updated: 04:45 PM May 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যাট হাতে রবিবার ঝড় তুলেছেন ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। লখনউ সুপারজায়ান্টসের (LSG) বিরুদ্ধে ম্যাচে গুজরাট টাইটান্সের (GT) হয়ে ঋদ্ধি ৪৩ বলে ৮১ রান করেন। তাঁর দুরন্ত ব্যাটিং নিয়ে চর্চা সর্বত্র। ব্যাটিংয়ের পাশাপাশি অন্য একটি কারণেও চর্চা হচ্ছে ঋদ্ধিমানকে নিয়ে। আর তা হল কিপিং করার সময়ে বঙ্গতনয় উল্টো ট্রাউজার পরে মাঠে নামেন যা দেখে হাসিতে ফেটে পড়েন গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া, বোলার মহম্মদ শামি এবং কুইন্টন ডি’ কক।

Advertisement

ঋদ্ধিমান কেন উলটো ট্রাউজার পরে কিপিং করতে নামলেন? সেই মজার ঘটনা ঋদ্ধিমান সাহা স্বয়ং শেয়ার করছেন শ্রীকর ভরতের সঙ্গে কথোপকথনের সময়। গুজরাট টাইটান্স চেয়েছিল ঋদ্ধির পরিবর্তে শ্রীকর ভরতকে দিয়ে কিপিং করাতে। কিন্তু আম্পায়ার তা মানেননি। ফলে ঋদ্ধিমানকেই তাড়াহুড়ো করে মাঠে নেমে পড়তে হয়। আর তাড়াহুড়ো করতে গিয়ে ঋদ্ধিমান উলটো ট্রাউজার পরে ফেলেন। মাঠে নামার পরে তিনি বুঝতে পারেন ভুল হয়ে গিয়েছে। তাঁকে দেখে হাসতে শুরু করেন হার্দিক পাণ্ডিয়া, মহম্মদ শামি, ডি’ ককরা। ক্যামেরায় তা দেখাও গিয়েছে। 

[আরও পড়ুন: ‘ভুল করবেন না’, কুস্তিগিরদের পাশে দাঁড়ানো কিষান মোর্চাকে হুঁশিয়ারি ব্রিজভূষণের]

 

ঋদ্ধির সঙ্গে কথোপকথনের সময়ে শ্রীকর ভরতকে বলতে শোনা গিয়েছে, ”কিছু চিকিৎসা নিতে হবে, তাই তুমি কিপিং করতে পারবে না। আম্পায়ারকে বলেছিলাম। কিন্তু আম্পায়ার তা মানেননি।”

ঋদ্ধি বলেন, ”আমি খাচ্ছিলাম। ফিজিও এসে আমাকে বলেন, মেডিসিন নিতে হবে। ফলে তাড়াহুড়ো করে আমি প্যান্ট পরি। আর তাতেই ভুল হয়ে যায়। তাড়াহুড়োতে উলটো করে প্যান্ট পরে ফেলি। দু’ ওভার পরে আমি আবার ফিরে আসি ড্রেসিং রুমে। তুমি দারুণ কিপিং করেছো।”

 

প্রথমে ব্যাট করে গুজরাট টাইটান্স ২ উইকেট হারিয়ে ২২৭ রান করে। ঋদ্ধির বিধ্বংসী ৮১ রানের পাশাপাশি, শুভমন গিল ৯৪ রানে অপরাজিত থেকে যান। জবাবে ব্যাট করতে নেমে লখনউ সুপারজায়ান্টস ২০ ওভারে করে ৭ উইকেটে ১৭১ রান করে ম্যাচ হেরে যায়। 

[আরও পড়ুন: ‘ওদের যথেষ্ট শিক্ষা হয়েছে’, অভিযুক্তদের গ্রেপ্তারির পর দিল্লি পুলিশকে ধন্যবাদ নীতীশপত্নীর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement