shono
Advertisement

কমেন্ট্রি দুনিয়ায় ফিরতে পারেন সৌরভ, আইপিএলের পর চূড়ান্ত সিদ্ধান্ত

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে থাকবেন সৌরভ।
Posted: 09:19 AM May 09, 2023Updated: 09:20 AM May 09, 2023

আলাপন সাহা: ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর দীর্ঘদিন কমেন্ট্রি বক্সে দেখা গিয়েছে তাঁকে। বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার পর কমেন্ট্রি থেকে বিরতি নিয়েছিলেন তিনি। আবারও তাঁকে ধারাভাষ‌্যকারের ভূমিকায় দেখা যেতে পারে।

Advertisement

তিনি- সৌরভ গঙ্গোপাধ‌্যায় (Sourav Ganguly)। যা শোনা যাচ্ছে, তাতে আসন্ন বিশ্ব টেস্ট চ‌্যাম্পিয়নশিপের ফাইনালে (ICC World Test Championship) কমেন্ট্রি করতে পারেন সৌরভ। আগামী ৭ জুন ওভালে শুরু হবে টেস্ট চ‌্যাম্পিয়নশিপের ফাইনালের যুদ্ধ। ভারত বনাম অস্ট্রেলিয়ার ফাইনালে থাকবেন সৌরভ। যা খবর, তাতে সম্প্রচারকারী সংস্থা অনেক দিন আগেই সৌরভকে অফার দিয়ে রেখেছে ফাইনালে কমেন্ট্রির জন‌্য। যদিও ভারতের প্রাক্তন অধিনায়ক নিজে এখনও পর্যন্ত ঠিক করেননি যে তিনি কমেন্ট্রি করবেন কি না। দিল্লি ক‌্যাপিটালসের ডিরেক্টর অব ক্রিকেটের দায়িত্বে এসেছেন সৌরভ। তিনি ঠিক করেছেন আইপিএলের পরই কমেন্ট্রির ব‌্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। তার আগে কিছু নয়।

[আরও পড়ুন: করল লড়ল জিতল রে…, ফর্মে ফিরলেন রাসেল, প্লে অফের আশা জিইয়ে রাখল KKR]

 

গুজরাত টাইটান্স (GT) আর আরসিবিকে (RCB) পরপর দুটো ম‌্যাচে হারিয়ে প্লে অফের আশা এখনও বাঁচিয়ে রেখেছে দিল্লি। বুধবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে নামবেন ডেভিড ওয়ার্নাররা। টিম ইতিমধ‌্যেই চেন্নাই চলে গিয়েছে। এদিন বিশ্রাম দেওয়া হয়েছিল ক্রিকেটারদের। লিগ টেবিলের যা পরিস্থিতি, তাতে প্লে অফের আশা বাঁচিয়ে রাখতে গেলেন বাকি সব ম‌্যাচগুলোতে এখন জিততেই হবে ডেভিড ওয়ার্নারদের।

সৌরভ-ঘনিষ্ঠ কেউ কেউ বলছিলেন, বিশ্ব টেস্টে চ‌্যাম্পিয়নশিপের ফাইনালে সৌরভ যাবেন, সেটা ঠিক হয়ে আছে। কমেন্ট্রির অফারও আছে। তবে তিনি এখনও কিছু চূড়ান্ত করেননি। আসলে এই মুহূর্তে দিল্লি ক‌্যাপিটালস ছাড়া আর আর কোনও কিছু নিয়ে ভাবতে চাইছেন না মহারাজ। তাই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন আইপিএলের পর।

[আরও পড়ুন: পাকিস্তান থেকে সরছে এশিয়া কাপ? এবার ভারতের পাশে দাঁড়িয়ে সরব বাংলাদেশ-শ্রীলঙ্কাও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement