shono
Advertisement

অসুস্থতা নিয়ে ব্যাটিং, ইনিংস শেষে মাঠেই বমি! এখন কেমন আছেন দীনেশ কার্তিক?

আরসিবির পরের ম্যাচে কি খেলতে দেখা যাবে কার্তিককে?
Posted: 10:37 AM May 11, 2023Updated: 10:40 AM May 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ম্যাচ শুরু করেছিলেন অসুস্থতা নিয়েই। মাঠ ছেড়েওছিলেন অসুস্থতা নিয়ে। মঙ্গলবার মুম্বইয়ের বিরুদ্ধে কোনওক্রমে ইনিংস শেষ করে ডাগ-আউটে ফিরেই বমি করা শুরু করেন দীনেশ কার্তিক (Dinesh Karthik)। ডিকের অসুস্থতা নিয়ে ক্রিকেটপ্রেমীদের মধ্যে উদ্বেগ তৈরি হয়েছিল। তবে সেই উদ্বেগ খানিকটা কাটিয়ে আশ্বস্ত করে দিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর কোচ সঞ্জয় বাঙ্গার।

Advertisement

জানা গিয়েছে, মঙ্গলবার মুম্বইয়ের (Mumbai Indians) বিরুদ্ধে অসুস্থতা নিয়েই ব্যাট করতে নেমেছিলেন দীনেশ কার্তিক। সেই অসুস্থতা নিয়েই ১৭ বলে ৩০ রানের দুর্দান্ত একটি ক্যামিও খেলে দেন ডিকে। কিন্তু আউট হওয়ার পর ডাগ-আউটে ফেরার সময় তাঁকে মাথা নিচু করে কাশতে দেখা যায়। মাঠের মধ্যে প্রায় বমি করে ফেলেন তিনি। পরে ডাগ-আউটে ফিরেও বমি করেন ডিকে। ওই ম্যাচে আর উইকেট কিপিং করেননি তিনি।

[আরও পড়ুন: কর্ণাটকে বিজেপি হারলে এগোতে পারে লোকসভা ভোট! কেন্দ্রীয় মন্ত্রিসভায় রদবদলেরও সম্ভাবনা]

মঙ্গলবারের ম্যাচের পর ডিকের শারীরিক পরিস্থিতি নিয়ে নানারকম জল্পনা শুরু হয়ে যায়। কেউ কেউ বলা শুরু করেন, ভারতীয় উইকেটরক্ষক গুরুতর অসুস্থ। হয়তো এই আইপিএলেই আর খেলা হবে না তাঁর। তবে সেই আশঙ্কা দূর করে আরসিবি (RCB) সমর্থকদের আশ্বস্ত করেছেন দলের হেড কোচ সঞ্জয় বাঙ্গার। তিনি জানিয়েছেন, সব ঠিক থাকলে বিরাটদের পরের ম্যাচেই খেলবেন কার্তিক।

[আরও পড়ুন: এক সপ্তাহে তৃতীয়বার, ফের বিস্ফোরণে কেঁপে উঠল অমৃতসরের স্বর্ণ মন্দির চত্বর, গ্রেপ্তার ৫]

বুধবার সাংবাদিক বৈঠকে বাঙ্গার জানান, ‘কার্তিক ব্যাটিং করতে করতে বেশ অসুস্থ বোধ করছিলেন। সামান্য ডিহাইড্রেশন হয়েছে, আউট হওয়ার পর বমিও করেছে।’ তবে কার্তিকের শারীরিক অবস্থা নিয়ে বিশেষ উদ্বেগের কারণ নেই বলে জানিয়েছেন বাঙ্গার (Sanjay Bangar)। তিনি বলেন, ” পরবর্তী ম্যাচের আগে আমাদের হতে ৩-৪ দিন সময় আছে। আশা করা যায় ও ওষুধ নিয়ে ততদিনে সুস্থ হয়ে উঠবে।’

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement