shono
Advertisement

ম্যাচের পরে ধোনির ‘আশীর্বাদ’ কুলদীপকে, ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

জাতীয় দলে দীর্ঘদিন ধোনির সঙ্গে খেলেছেন কুলদীপ।
Posted: 02:42 PM May 12, 2023Updated: 02:42 PM May 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে (IPL) বেশ ভাল ফর্মে রয়েছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। দিল্লি ক্যাপিটালসকে ২৭ রানে হারিয়ে প্লে অফ প্রায় পাকা করে ফেলেছে ধোনির (MS Dhoni) দল। ঘরের মাঠে দিল্লিকে হারানোর নেপথ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল ক্যাপটেন কুলের। তাঁর ক্যামিও ইনিংসের উপর ভিত্তিতেই জয় পায় চেন্নাই। তবে ক্রিকেটপ্রেমীদের মন জিতেছে ম্যাচের পরের একটি দৃশ্য।

Advertisement

চলতি আইপিএলের পরই অবসর ঘোষণা করবেন এম এস ধোনি, সেটাই ধরে নিয়েছেন ক্রিকেটপ্রেমীদের অধিকাংশ। এমনকি ক্রিকেটাররাও ম্যাচের পর এসে ধোনির সঙ্গে দেখা করে বিশেষ পরামর্শ চাইছেন। বুধবারের ম্যাচের পরেও এমনই একটি দৃশ্য দেখা গিয়েছে চিপকের মাঠে। ধোনির সঙ্গে দিল্লি ক্যাপিটালসের কুলদীপ যাদবের (Kuldeep Yadav) ওই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: ঘুষ দিয়ে চাকরির প্রমাণ দেখান, প্রাথমিক মামলায় বিকাশকে বলল সুপ্রিম কোর্ট, প্রশ্নের মুখে পর্ষদও]

চিপকে চেন্নাইয়ের বিরুদ্ধে খেলতে নেমে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে দিল্লি। তবে অপরাজিত থেকে মাঠ ছাড়েন স্পিনার কুলদীপ। ভারতীয় দলে দীর্ঘদিন ধোনির সঙ্গে খেলেছেন তিনি। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে কুলদীপের হ্যাটট্রিকের সময়ও উইকেটকিপারের দস্তানা ছিল ধোনির হাতেই। দুই ক্রিকেটারের মিষ্টি মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

সেখানে দেখা যাচ্ছে, ম্যাচের পর ধোনির সঙ্গে হাত মেলাতে এগিয়ে যাচ্ছেন কুলদীপ। প্রথামাফিক করমর্দনের পরে কুলদীপের মাথায় হাত রাখেন মাহি। নেটিজেনদের মতে, অনুজ ক্রিকেটারকে নিজের আশীর্বাদ দিলেন ক্যাপটেন কুল। মাথায় হাত রাখার পর একে অপরকে জড়িয়েও ধরেন দুই ক্রিকেটার।

[আরও পড়ুন: ১০টি গাড়ি, বিলাসবহুল বাংলো! ৩০ হাজারি ইঞ্জিনিয়ারের বাড়িতে উদ্ধার কোটি কোটি টাকার সম্পত্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement