shono
Advertisement

মোহনবাগানকে বিশেষ সম্মান, সবুজ মেরুন জার্সি উন্মোচন করল লখনউ সুপার জায়ান্টস

বিশেষ জার্সি পরে ইডেনে খেলতে নামবে লখনউ।
Posted: 02:43 PM May 18, 2023Updated: 03:56 PM May 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের (IPL) গ্রুপ পর্বে লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) শেষ ম্যাচ কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে। সেই ম্যাচে বিশেষ জার্সি পরে খেলতে নামবে সঞ্জীব গোয়েঙ্কার মালিকানাধীন দলটি। আইএসএল জয়ী মোহনবাগানকে (Mohun Bagan) সম্মান জানাতেই এই নয়া জার্সি পরবেন ক্রিকেটাররা।  ইডেনে সবুজ মেরুন জার্সি পরেই খেলতে দেখা যাবে ক্রুণাল পাণ্ডিয়াদের। বৃহস্পতিবার নয়া জার্সির ছবি প্রকাশ করল লখনউ সুপার জায়ান্টস।  

Advertisement

লখনউ টিম ম্যানেজমেন্টের তরফে আগেই জানানো হয়েছিল, কলকাতার মাঠে বিশেষ জার্সি পরে খেলতে নামবে তাঁদের দল। বৃহস্পতিবার সবুজ মেরুন রঙের নতুন জার্সি উন্মোচন করা হয়। একই সঙ্গে লখনউয়ের তরফে টুইট করে বলা হল, তাঁদের প্রিয় ফুটবল দল মোহনবাগানই। শোনা যাচ্ছে, আইপিএলের আগামী মরশুমগুলিতেও এই সবুজ মেরুন জার্সি পরেই খেলতে পারে কে এল রাহুলের দল। তবে সরকারিভাবে এই সিদ্ধান্ত প্রসঙ্গে কিছু জানা যায়নি। 

[আরও পড়ুন: ‘বাইরে চিকিৎসা করাতে হবে’, শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে জামিনের আবেদন অনুব্রতর]

২০ মে শহরে শেষ আইপিএল (IPL 2023) ম‌্যাচ। কেকেআরের (KKR) আইপিএল প্লে অফ সম্ভাবনা প্রায় শেষ হয়ে গেলেও লখনউয়ের প্লে অফ যাওয়ার সম্ভাবনা এখনও রয়েছে। এমনিতেই কেকেআর বনাম লখনউ ম‌্যাচের একটা স্বতন্ত্র মাহাত্ম‌্য রয়েছে। কারণ লখনউ মেন্টরের নাম গৌতম গম্ভীর। সেই গম্ভীর, যিনি কিনা অধিনায়ক হিসেবে দু’টো আইপিএল ট্রফি দিয়েছিলেন কেকেআরকে। নাইট শিবির তাঁর এতটাই হৃদয়ের কাছাকাছি হয়ে গিয়েছিল যে, এই শহরে ফ্ল‌্যাট পর্যন্ত কিনতে চেয়েছিলেন। কিন্তু কেকেআর আর রাখেনি গম্ভীরকে। মেন্টর হিসেবেও ভাবেনি। যা ভেবেছে লখনউ। এবং সাফল‌্যও পেয়েছে।

ধারে-ভারে, মগজাস্ত্রের যুদ্ধে কেকেআরের চেয়ে এগিয়ে লখনউ। তার মধ‌্যে সবুজ-মেরুন জার্সিতে ইডেনে লখনউ টিম নামিয়ে জনসমর্থনের ম‌্যাচটাও যে অনেকাংশে জিতে যাবেন সঞ্জীব গোয়েঙ্কা, তা অনেকেই মনে করছেন। কেকেআরের সঙ্গে শহরের আত্মিক যোগাযোগ এমনিই বিশেষ নেই। চলতি মরশুমেই চেন্নাই সুপার কিংস ম‌্যাচে পুরো হলুদ হয়ে গিয়েছিল ইডেন। কেকেআরের সোনালি-বেগুনি ছেড়ে। ২০ মে’র ইডেনে যদি আবার সে রকম কিছু হয়, জনসমর্থন যদি ফের দু’ভাগ হয়ে যায়, আশ্চর্যের কিছু থাকবে না। সবুজ-মেরুন যে মোহনবাগানের রং। সবুজ-মেরুন যে চিরকালীন এক আবেগের রং! 

[আরও পড়ুন: নিষেধাজ্ঞায় স্থগিতাদেশ, সুপ্রিম নির্দেশে বাংলায় ফের দেখা যাবে ‘দ্য কেরালা স্টোরি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement