shono
Advertisement

রিঙ্কুর প্রেমে পাগল আফগান সুন্দরী, ছবি শেয়ার করে বোঝালেন ভালবাসা

KKR নায়কের টানে কলকাতাতেও এসেছিলেন তরুণী।
Posted: 06:54 PM May 23, 2023Updated: 06:54 PM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারের আইপিএলে কেকেআরের মহানায়ক রিঙ্কু সিং (Rinku Singh)। বলা ভাল, গোটা আইপিএলের অন্যতম সেরা পারফরম্যার রিঙ্কু। কার্যত একার কাঁধেই গোটা নাইট টিমকে বয়ে বেড়িয়েছেন তিনি। শাহরুখ খান (Shah Rukh Khan) পর্যন্ত ‘পাঠান’ ছবির পোস্টারে নিজের মুখের বদলে রিঙ্কু সিংয়ের মুখ বসিয়ে দিয়েছিলেন। তবে শুধু কেকেআর ফ্যান বা শাহরুখ রিঙ্কুর ফ্যান নয়। এক আফগান সুন্দরীও তাঁকে মন দিয়ে ফেলেছেন।

Advertisement

হ্যাঁ, রিঙ্কুর টানেই নাকি সুদূর আফগানিস্তান থেকে ভারতে এসেছেন ওয়াজমা আয়োবি। গুজরাট টাইটান্সের (GT) বিরুদ্ধে শেষ ওভারে পাঁচ ছক্কা হাঁকিয়ে দলকে অবিশ্বাস্য জয় এনে দিয়েছিলেন রিঙ্কু। সেই থেকে লাইম লাইটে কেকেআরের ফিনিশার। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধেও দুর্দান্ত লড়াই করে দলকে জয়ের প্রায় দোরগোড়ায় পাঠিয়ে দিয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। তাতে কী? রিঙ্কুর লড়াইকে কুর্নিশ জানিয়েছেন ওয়াজবা।

[আরও পড়ুন: খড়দহের ক্যানসার আক্রান্ত বৃদ্ধার বাড়িতে খাবেন মাছের ঝোল-ভাত! কথা দিলেন শাহরুখ]

রিঙ্কুর ছবি পোস্ট করে কেকেআরের টুইটার হ্যান্ডেল থেকে লেখা হয়েছিল, “মন আর অ্যাওয়ার্ড, দুই-ই তুমি জিতে নিয়েছো রিঙ্কু”, এই টুইট শেয়ার করেন ওয়াজবা।

পরে আবার রিঙ্কুর সঙ্গেও তোলা ছবি শেয়ার করেন। সে ছবি আবার কলকাতার ইডেনগার্ডেন্সের ম্যাচের পরের। কলকাতায় কতটা ভাল সময় কাটিয়েছেন, তা জানিয়েই রিঙ্কু ও নাইট রাইডার্সকে ট্যাগ করে ইমোজির মাধ্যমে ভালবাসা ব্যাক্ত করেন।

[আরও পড়ুন: স্তনযুগলের মাঝে যেন সাদা ফুলের পাঁপড়ি! কালো পোশাকে Cannes-এ চমক মৌনীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement