shono
Advertisement

সৌরভের বাড়িতে দুই প্রযোজক! কবে শুরু বায়োপিকের শুটিং? ‘দাদা’র ভূমিকায় কে?

প্রায় ঘণ্টা দুয়েক ছবির চিত্রনাট্য নিয়ে তাঁদের আলোচনা হয় প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে।
Posted: 07:45 PM May 26, 2023Updated: 07:59 PM May 26, 2023

আলাপন সাহা: দাদার ভক্তদের জন্য সুখবর! সব ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষেই শুরু সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকের শুটিং। গুঞ্জন নয়, ছবির প্রযোজকদের তরফেই মিলেছে এই খবর।

Advertisement

গত দু’দিন ধরে কলকাতায় রয়েছেন দুই প্রযোজক লাভরঞ্জন এবং অঙ্কুর গর্গ। আজ, শুক্রবার সৌরভের (Sourav Ganguly) বাড়িতে পৌঁছে গিয়েছিলেন তাঁরা। সেখানে প্রায় ঘণ্টা দুয়েক ছবির চিত্রনাট্য নিয়ে তাঁদের আলোচনা হয় প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে। মনে করা হচ্ছে, আর বার দুয়েক দাদার সঙ্গে আলোচনায় বসবেন তাঁরা। তারপরই চূড়ান্ত হয়ে যাবে বায়োপিকের চিত্রনাট্য। দ্রুত চিত্রনাট্য লেখার কাজ শেষ করতে উদ্যোগী নির্মাতারা। আর শুটিং ফ্লোরে কবে নামবেন কলাকুশলীরা? শোনা যাচ্ছে, ডিসেম্বরের শেষ কিংবা জানুয়ারির শুরুতে সৌরভের ক্রিকেটীয় জীবন নিয়ে তৈরি ছবির শুটিং শুরু হয়ে যাবে।

[আরও পড়ুন: মাঝ আকাশে আতঙ্ক! বিমানের দরজা খুলে ফেললেন যাত্রী! দেখুন রোমাঞ্চকর ভিডিও]

সৌরভের বায়োপিক নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছে। কবে শুটিং শুরু, কোথায় কোথায় শুটিং হবে। তবে সবচেয়ে বড় প্রশ্ন, দাদার ভূমিকায় কোন অভিনেতাকে দেখা যাবে! সৌরভ অবশ্য আগেই জানিয়েছিলেন নিজের চরিত্রে তিনি রণবীর কাপুরকে দেখতে চান। গত ফেব্রুয়ারিতে সেই জল্পনা আরও উসকে দিয়েছিলেন খোদ রণবীর। ছবির প্রচারে কলকাতায় এসে ইডেনে সৌরভের সঙ্গে একটি প্রীতি ম্যাচ খেলেন তিনি। মহারাজের সঙ্গে দীর্ঘক্ষণ কথাও বলেন। তারপরই মনে করা হচ্ছিল, ‘দাদা’র বর্ণময় ক্রিকেট কেরিয়ার বড়পর্দায় তুলে ধরবেন ‘রকস্টার’ রণবীরই।

কিন্তু সেলুলয়েডে কে দাদা হিসেবে ফুটে উঠবেন, প্রযোজকদের তরফে এখনও তা নিশ্চিত করা হয়নি। বরং জানানো হয়েছে, চিত্রনাট্য় লেখার কাজ শেষ হলেই আনুষ্ঠানিক ভাবে নাম ঘোষণা করা হবে। সব মিলিয়ে তাই সৌরভের বায়োপিক নিয়ে উত্তেজনা আরও কয়েক গুণ বাড়িয়ে দিলেন নির্মাতারা।

[আরও পড়ুন: ‘অভিষেককে ব্যক্তিগতভাবে চিনি না, কষ্টে চিঠি লিখেছি’, সিবিআই জেরায় দাবি কুন্তলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement