shono
Advertisement

আইপিএল ফাইনাল শুরুর আগেই অবসর ঘোষণা চেন্নাই সুপার কিংসের এই তারকার

টুইটারে নিজেই জানিয়েছেন এই খবর।
Posted: 06:32 PM May 28, 2023Updated: 06:55 PM May 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার গুজরাটের বিরুদ্ধেই কি শেষবারের মতো আইপিএলের ২২ গজে নামতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি? এই জল্পনা আর আলোচনার মাঝেই ফাইনালে বল গড়ানোর আগে অবসর ঘোষণা করে দিলেন দলের অন্য এক অভিজ্ঞ তারকা।

Advertisement

আইপিএলকে বিদায় জানালেন অম্বতি রায়ডু। টুইটারে নিজেই জানিয়েছেন, আজ অর্থাৎ গুজরাট বনাম চেন্নাই ম্যাচই তাঁর শেষ ম্যাচ। তিনি লেখেন, “দুটো দুর্দান্ত টিম মুম্বই ইন্ডিয়ান্স আর চেন্নাই সুপার কিংস। ১৪টা মরশুম, আটটা ফাইনাল, পাঁচটা ট্রফি। আশা করছি আজ ছ’নম্বর ট্রফিটা আসবে। খুব সুন্দর একটা সফর। আমি সিদ্ধান্ত নিয়েছি, আজকের ফাইনালটাই আমার শেষ আইপিএল ম্যাচ। এই টুর্নামেন্ট দারুণ উপভোগ করেছি। সকলকে ধন্যবাদ। কোনও উ-টার্ন নেব না।

[আরও পড়ুন: ‘বঞ্চনার বিরুদ্ধে আন্দোলন চলবে’, গ্রেপ্তারির পরেও অবস্থানে অনড় কুড়মি নেতা রাজেশ মাহাতো]

এর আগেও অবশ্য আর একবার আইপিএল থেকে বিদায় ঘোষণা করেছিলেন রায়ডু। এই নিয়ে দ্বিতীয়বার আইপিএল থেকে সরে দাঁড়ানোর কথা জানালেন তিনি। সেই কারণেই লিখে দিয়েছেন, এবার আর উ-টার্ন নেবেন না তিনি।

২০১৮ সালে তাঁকে নিলামে দলে নিয়েছিল সিএসকে। তখন থেকে হলুদ জার্সিতেই খেলছেন উইকেটকিপার-ব্যাটার। গত বছর আবার ৬.৭৫ কোটির বিনিময়ে তাঁকে সই করানো হয়েছিল। ২০১৮ সালে চেন্নাইয়ের হলে আইপিএলে দুরন্ত রান করেই ভারতীয় দলে নতুন করে ডাক পেয়েছিলেন তিনি।

চেন্নাইয়ে যোগ দেওয়ার আগে মুম্বইয়ের জার্সিতে ২০১০ থেকে ২০১৭ সাল পর্যন্ত খেলেছেন রায়ডু। তাঁর নামের পাশে ২০৩টি ম্যাচে জ্বলজ্বল করছে ৪৩২৯ রান। একটি সেঞ্চুরি এবং ২২টি হাফ-সেঞ্চুরি। এবার দেখার বৃষ্টিবিঘ্নিত ফাইনালে অভিজ্ঞ এই তারকাকে কীভাবে ফেয়ারওয়েল জানান ধোনিরা।

[আরও পড়ুন: শীঘ্রই বাড়বে লোকসভার সদস্যসংখ্যা! সংসদের উদ্বোধনের মঞ্চেই ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement