shono
Advertisement

সলমন খানকে দেখেও এড়িয়ে গেলেন রোনাল্ডো! ভাইরাল ভিডিও ঘিরে ‘যুদ্ধ’ নেটদুনিয়ায়

সলমনকে চেনেন না রোনাল্ডো?
Posted: 04:36 PM Oct 30, 2023Updated: 04:36 PM Oct 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খানকে (Salman Khan) উপেক্ষা করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। বলিউড তারকার পাশে বসলেও তাঁকে চিনতেই পারেননি পর্তুগিজ মহাতারকা। নেটদুনিয়ায় সেই খবর প্রকাশ্যে আসতেই ক্ষিপ্ত হয়ে পড়েছেন ভাইজানের ভক্তরা। পালটা দিয়ে রোনাল্ডোর ভক্তদের দাবি, সলমনকে আদৌ চেনেন না তারকা ফুটবলার। তবে সলমনকে উপেক্ষা করে রোনাল্ডোর এগিয়ে যাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তবে সলমন ও রোনাল্ডোকে একফ্রেমে দেখতে পেয়ে উচ্ছ্বসিত দুই তারকার ভক্তদের অনেকেই।

Advertisement

ভিডিওটি রিয়াধের একটি বক্সিং ম্যাচ চলাকালীন তোলা হয়। বান্ধবী জর্জিনা রডরিগেজকে সঙ্গে নিয়ে এই ম্যাচ দেখতে গিয়েছিলেন রোনাল্ডো। সেখানে হাজির ছিলেন বলিউডের টাইগারও। ম্যাচ শুরুর আগে বেশ কয়েকজন পরিচিতের সঙ্গে দেখা করেন সি আর সেভেন। জড়িয়ে ধরে হাসিমুখে তাদের সঙ্গে কথাও বলেন। সেখানেই অন্যদের সঙ্গে দাঁড়িয়েছিলেন সলমন খানও। কিন্তু তাঁর দিকে না তাকিয়েই এগিয়ে যান রোনাল্ডো। এই ভিডিওটি ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: ঝুলছে CBI খাঁড়া! ‘সুপ্রিম কবচ’ পেলেন না প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি ও ডেপুটি সেক্রেটারি]

ম্যাচ চলাকালীনও একই ফ্রেমে দেখা গিয়েছে সলমন ও রোনাল্ডোকে। জর্জিনা ও রোনাল্ডোর পাশেই বসেছিলেন বলি তারকা। তিনজনেই হাসিমুখে বক্সিং ম্যাচ উপভোগ করছিলেন। সেই ছবি দেখে উচ্ছ্বসিত দুই তারকার ভক্তদের একাংশ। এই ফ্রেমকে বছরের সেরা ছবির আখ্যাও দিয়েছেন অনেকেই। কয়েকজনের দাবি, দুই GOAT একসঙ্গে দেখা দিয়েছেন। তবে রোনাল্ডোর আচরণে ক্ষুব্ধ সলমনভক্তদের একাংশ। তাঁদের মতে, ইচ্ছা করেই বলিউড তারকাকে দেখেও এড়িয়ে গিয়েছেন আল নাসের তারকা। নেটদুনিয়ায় রোনাল্ডোর বিরুদ্ধেও নানা মন্তব্য করছেন তাঁরা। তবে পালটা দিয়ে সি আর সেভেনের ভক্তকুলের মত, রোনাল্ডো সলমনকে চেনেন না।

[আরও পড়ুন: তৃণমূলের পালটা, ১০০ দিনের কাজে বঞ্চিতদের নিয়ে এবার সমাবেশ বিজেপির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement