shono
Advertisement

মহাবিতর্কে রোনাল্ডো, এবার মার্কিন মুলুকে পর্তুগিজ মহাতারকার বিরুদ্ধে মামলা দায়ের

সিআর সেভেনের বিরুদ্ধে কেন মামলা দায়ের করা হল?
Posted: 08:03 PM Nov 29, 2023Updated: 08:09 PM Nov 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কিত ক্রিপ্টোকারেন্সি বিনান্সের (Binance) প্রচারের জন্য মার্কিন মুলুকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিরুদ্ধে মামলা করা হয়েছে। ২৭ নভেম্বর ফ্লোরিডার ডিস্ট্রিক্ট কোর্টে রোনাল্ডোর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে খবর।
পর্তুগিজ মহাতারকার বিরুদ্ধে অভিযোগ, বিতর্কিত ক্রিপ্টোকারেন্সির প্রচারের সঙ্গে তিনি সক্রিয় ভাবে যুক্ত। রোনাল্ডোর বিরুদ্ধে আরও অভিযোগ, তাঁকে দেখেই অনেকে বিনিয়োগ করেছিলেন এই ক্রিপ্টোকারেন্সিতে। কিন্তু বিনিয়োগ করার পরে প্রচুর ক্ষতির মুখে পড়তে হয়েছে তাঁদের। 

Advertisement

Michael Sizemore, Mikey Vongdara, and Gordon Lewis

২০২২ সালে বিনান্সের সঙ্গে যুক্ত হন রোনাল্ডো। সিআর সেভেন এই ক্রিপ্টোকারেন্সির সঙ্গে যুক্ত হওয়ার পর দারুণ সাফল্যের মুখ দেখে বিনান্স। কিন্তু রোনাল্ডোকে দেখে যাঁরা এই ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগ করেছেন, তাঁদের ক্ষতিসাধন হয়েছে।
রোনাল্ডোর জনপ্রিয়তা আকাশছোঁয়া। তিনি আবার বিতর্কিতও বটে। দিনকয়েক আগে রোনাল্ডো রেফারিকে গিয়ে বলেছিলেন, ”আপনি পেনাল্টির সিদ্ধান্ত ফিরিয়ে নিন।” সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি। 

Cooking something up with @binance https://t.co/FMAP5GAdxE

যে তারকা ফুটবলার পেনাল্টি আদায় করে নিতে দক্ষ, সেই পর্তুগিজ তারকাই রেফারিকে গিয়ে জানান পেনাল্টি নয় এটা। তার জের কাটতে না কাটতেই খবর এল মার্কিন মুলুকে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement