shono
Advertisement

চ্যাম্পিয়ন্স লিগের নাম বদলে তাঁর নামে রাখা হোক, চাইছেন রোনাল্ডো

রিয়াল মাদ্রিদ ছাড়ার জল্পনাও এদিন উস্কে দিলেন সিআর সেভেন। The post চ্যাম্পিয়ন্স লিগের নাম বদলে তাঁর নামে রাখা হোক, চাইছেন রোনাল্ডো appeared first on Sangbad Pratidin.
Posted: 09:47 PM May 27, 2018Updated: 10:02 PM May 27, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিআর সেভেন চ্যাম্পিয়ন্স লিগ। হ্যাঁ, চ্যাম্পিয়ন্স লিগের নাম পালটে এটাই রাখা হোক। রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে পঞ্চমবার ইউরোপ সেরা হওয়ার পর এমনটাই চাইছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

Advertisement

বরাবরই স্পষ্ট বক্তা তিনি। ব্যক্তিগত জীবন হোক কিংবা পেশাদার, মনের কথা বলতে কখনও দ্বিধাবোধ করেন না । যে কারণে বারবার সমালোচিতও হয়েছেন। তাঁর ঔদ্ধত্য ও অহং চক্ষুশূল অনেকেরই। কিন্তু সিআর সেভেন সেসব কানেও তোলেন না। শনিবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ের হ্যাটট্রিকের পর অকপটে তাই বলে দিলেন, ‘চ্যাম্পিয়ন্স লিগের নাম পালটে তাঁর নামেই রাখা উচিত। কারণ ইউরোপ সেরার ইতিহাসে পাঁচটি ট্রফি জয়ের রেকর্ড আর কারও নেই।’

[ইনক্রেডি-বেল পারফরম্যান্সে ভাসল কিয়েভের রাত]

শনি-রাতের কিয়েভে বেল-বেঞ্জেমাদের দুর্দান্ত পারফরম্যান্সে অনেকটাই চাপা পড়ে গিয়েছিলেন রোনাল্ডো। কিন্তু দলে যে তাঁর উপস্থিতিটাই যথেষ্ট, সে বিষয়ে আত্মবিশ্বাসী জিনেদিন জিদানের শিষ্য। আর সেই কারণে লিগের নাম বদলে দেওয়ার কথা হয়তো পর্তুগিজ স্ট্রাইকারের পক্ষেই বলা সম্ভব। নিজের নামের পাশে ১৫ টি গোল নথিভুক্ত করে সর্বোচ্চ গোলদাতা হিসেবে মরশুম শেষ করলেন রিয়াল সুপারস্টার। তবে রিয়াল মাদ্রিদ ইতিহাস গড়ার পরই রোনাল্ডোর আরেকটি কথায় মন খারাপ হয়ে গিয়েছে রিয়াল সমর্থকদের। পর্তুগিজ তারকা জানান, আগামী কয়েকদিনের মধ্যেই রিয়ালে নিজের ভবিষ্যৎ নিয়ে ভেবে দেখবেন তিনি। সিআর সেভেন বলেন, “রিয়াল মাদ্রিদে আমার সফরটা এখনও পর্যন্ত দারুণ। আগামী কয়েকদিনের মধ্যেই কিছু একটা জানাব। কারণ ভক্তরা সবসময় আমার পাশে থেকেছে। আমি সাধারণত বেশি কথা বলি না। কিন্তু যখন বলব, তখন সবাই জানতে পারবে।” আর এরপর থেকেই শুরু হয়েছে জল্পনা। তবে কি আগামী মরশুমে আর রিয়ালের জার্সি গায়ে দেখা যাবে না রোনাল্ডোকে? সঠিক উত্তর পেতে কয়েকটা দিন অপেক্ষা করতেই হবে ফুটবলপ্রেমীদের।

[ফুটবলে স্পিরিটটাই আসল, আহত সালাহর চোখের জল মোছালেন রোনাল্ডো]

The post চ্যাম্পিয়ন্স লিগের নাম বদলে তাঁর নামে রাখা হোক, চাইছেন রোনাল্ডো appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement