shono
Advertisement

রোনাল্ডোর ‘গান্ধীগিরি’, ‘মেসি-মেসি’ কটাক্ষের জবাবে চুমু ছুড়লেন পর্তুগিজ তারকা

রোনাল্ডোর দল হার মানে রিয়াধ ডার্বিতে।
Posted: 09:20 AM Dec 02, 2023Updated: 09:43 AM Dec 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ কেরিয়ারের বিভিন্ন সময়ে লিও মেসির (Lionel Messi) সঙ্গে তাঁর তুলনা হয়েছে। কখনও তিনি ভালো ভাবে নিয়েছেন। কখনও আবার রাগত ভঙ্গিতে সেই সব তুলনা ফুৎকারে উড়িয়ে দিয়েছেন। তিনি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ইউরোপ ছেড়ে এখন এশিয়ায় ফুল ফোটাচ্ছেন তিনি। অন্যদিকে তাঁর চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি চলে গিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে।
এখন তাঁদের কেরিয়ারের পড়ন্ত বেলা। কিন্তু রেষারেষি এখনও রয়ে গিয়েছে আগের মতোই। খুব বেশিদিন আগের কথা নয়। সৌদি প্রো লিগে আল হিলালের বিরুদ্ধে ম্যাচ ছিল রোনাল্ডোর আল নাসেরের। সেদিন ‘মেসি মেসি’ চিৎকার হজম করতে পারেননি রোনাল্ডো। মেজাজ হারিয়েছিলেন।

Advertisement

[আরও পড়ুন: রোহিত-বিরাটকে কোন বড় দায়িত্ব নেওয়ার বার্তা দিলেন এবি ডিভিলিয়ার্স?]

কিন্তু শুক্রবারের রিয়াধ ডার্বিতে ‘মেসি মেসি’ স্লোগান শুনে রোনাল্ডোর গান্ধীগিরি দেখল স্টেডিয়াম। রিয়াধ ডার্বিতে আল হিলাল ৩-০ গোলে হারায় আল নাসেরকে। বিরতিতে মাঠ ছাড়ার সময়ে রোনাল্ডোকে শুনতে হয় ‘মেসি-মেসি’ ধ্বনি। 

এবার অন্য অবতারে ধরা দেন রোনাল্ডো। যাঁরা রোনাল্ডোকে উদ্দেশ্য করে ‘মেসি-মেসি’ স্লোগান দিচ্ছিলেন, তাঁদের দিকে তাকিয়ে রোনাল্ডোকে চুমু ছুড়তে দেখা যায়। সেই সময়ে রোনাল্ডোর মুখে লেগেছিল হাসি। ম্যাচে আল হিলালের ফুটবলার ও রেফারির সঙ্গে একাধিকবার তর্কে জড়ান রোনাল্ডো।
আল হিলালের বিরুদ্ধে গোল পাননি রোনাল্ডো। কিন্তু এই মরশুমে ১৪ ম্যাচে ১৫ গোল করে সবার আগে রোনাল্ডোই।

[আরও পড়ুন: আইপিএলের সূচির মাঝে বড় বাধা নির্বাচন কমিশন, কবে শুরু হবে ক্রোড়পতি লিগ?]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement