shono
Advertisement

Cristiano Ronaldo: প্রতিযোগিতার সেরার পুরস্কার হাতে না পেয়ে মেজাজ হারালেন রোনাল্ডো! দেখুন ভাইরাল ভিডিও

ঘোষণার পর আয়োজকদের সঙ্গে তাঁর কথা বলার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।
Posted: 04:34 PM Aug 14, 2023Updated: 04:35 PM Aug 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স ৩৮ বছর ছাড়িয়েছে, তবু সাফল্যের খিদে সেই আগের মতোই রয়ে গিয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo)। একটা গোল মিস হলে এখনও প্রতিক্রিয়া দেখান ২০ বছরের তরুণের মতো। এমন রাগ দেখালেন আরও একবার। পাঁচটি ব্যালন ডি’অর জয়ী পর্তুগিজ কিংবদন্তির জাদুতে নিজেদের ইতিহাসে প্রথমবার আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপ জিতেছে আল নাসের (Al Nassar)।

Advertisement

ছয় ম্যাচে ৬ গোল করে গোল্ডেন বুট জিতেছেন পর্তুগালের (Portugal) মহাতারকা। কিন্তু সেরার পুরস্কার না পেয়ে ধরে রাখতে পারেননি নিজেকে। প্রতিযোগিতার সেরা হয়েছেন আল হিলালের মিলাঙ্কোভিচ সাভিচ।

[আরও পড়ুন: সবাইকে চমকে দিয়ে মাঠে কিলবিল করছে সাপ! ভয় ধরিয়ে দেওয়া ভাইরাল ভিডিও দেখুন]

 

ঘোষণার পর আয়োজকদের সঙ্গে তাঁর কথা বলার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। সেই আঙুল দিয়ে দুই দেখাচ্ছিলেন তিনি, অর্থাৎ বোঝাচ্ছিলেন ফাইনালে দুই গোল করার কথা। নেটপাড়ায় রোনাল্ডোর এমন আচরণের পক্ষে-বিপক্ষে চলছে জোর বিতর্ক। ব্যক্তিগত পুরস্কার না পাওয়া নিয়ে অসন্তোষ থাকলেও সৌদিতে প্রথম শিরোপা জেতার পর রোনাল্ডো লিখেছেন, ‘দলকে প্রথমবার গুরুত্বপূর্ণ এই শিরোপা জেতানোর পথে সাহায্য করতে পারায় আনন্দিত আমি।’

ফাইনালে বিরতির পর মাইকেলের গোলে এগিয়ে গিয়েছিল আল হিলাল। ৭০ মিনিটে ম্যালকমকে ফাউল করে আল আমরি লাল কার্ড দেখলে বিপদ আরও বাড়ে আল নাসরের। কিন্তু ১০ জন নিয়েই আল ঘানমের পাসে ৭৪ মিনিটে সমতা ফেরান রোনাল্ডো। অতিরিক্ত সময়ে ৯৮ মিনিটে পোস্টে বল প্রতিহত হলে ফিরতি বল জালে জড়িয়ে ঐতিহাসিক শিরোপা জয়ের নায়ক হন রোনাল্ডোই।

[আরও পড়ুন: IND vs PAK: ‘বিরাট-রোহিতের ইগোর লড়াইয়ের জন্য ভারত আইসিসি ইভেন্টে চোকার্স!’ প্রাক্তন পাক অধিনায়কের বিস্ফোরক মন্তব্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement