shono
Advertisement

ধর্ষণের অভিযোগে সাড়ে চার বছরের জেল, বড় শাস্তি পেলেন আলভেজ

২০২৩ সালের ২০ জানুয়ারি গ্রেফতার হন আলভেজ। তার পর থেকে জেলে রয়েছেন তিনি।
Posted: 06:36 PM Feb 22, 2024Updated: 06:36 PM Feb 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বার্সেলোনার (Barcelona) নাইট ক্লাবে তরুণীকে যৌন নির্যাতনের অভিযোগে দোষী সাব‌্যস্ত হলেন ব্রাজিলের তারকা ফুটবলার দানি আলভেজ (Dani Alves)। স্প‌্যানিশ আদালত এই অভিযোগের ভিত্তিতে আলভেজকে সাড়ে চারবছরের কারাদণ্ডের শাস্তি ঘোষণা করেছে। অবশ‌্য এই শাস্তির বিরুদ্ধে আদালতে আবেদন জানাতে পারবেন আলভেজ।
ব্রাজিলিয়ান তারকার বিরুদ্ধে অভিযোগ, বার্সেলোনার নাইট ক্লাবে তরুণীকে তিনি ধর্ষণ করেছিলেন। বার্সেলোনার প্রাক্তন ফুটবলারের বিরুদ্ধে ২০২২ সালে এই ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছিল। যদিও আলভেজ এই অভিযোগ অস্বীকার করেছিলেন। পরবর্তীকালে তাঁকে এই অভিযোগের ভিত্তিতে গ্রেফতারও করা হয়। 

Advertisement

[আরও পড়ুন: ছেলেদের আত্মবিশ্বাস ফেরাতে চেয়েছিলেন হাবাস, ডুরান্ড ডার্বির গোল স্মরণীয় দিমির, সাক্ষাৎকারে অকপট গুরু-শিষ্য]

আলভেজের বিরুদ্ধে অভিযোগ ছিল, ২০২২ সালের ৩১ ডিসেম্বর অভিযোগকারিণীকে নাইট ক্লাবের শৌচালয়ে ধর্ষণ করেন ব্রাজিলিয়ান তারকা। সরকারী আইনজীবী দাবি করেছিলেন, আলভেজের অন্তত ১২ বছর কারাদণ্ডে দণ্ডিত করা হোক। ২০২৩ সালের ২০ জানুয়ারি গ্রেফতার হওয়ার পর থেকে জেলে রয়েছেন আলভেজ। তিনি জামিনের আবেদন করলেও তা নাকচ করে দেয় আদালত। 

[আরও পড়ুন: প্রকাশ্যে আইপিএলের সূচি, উদ্বোধনী ম্যাচেই ধোনি বনাম বিরাটের ডুয়েল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement