shono
Advertisement

ফিট নখিয়া, রাজস্থানের বিরুদ্ধে পূর্ণ শক্তি নিয়েই নামছে দিল্লি

বোলিং আমাদের বড় শক্তি, বললেন দিল্লির ডিরেক্টর অব ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়।
Posted: 10:01 AM Mar 28, 2024Updated: 10:01 AM Mar 28, 2024

স্টাফ রিপোর্টার : প্রথম ম‌্যাচেই পাঞ্জাব কিংসের বিরুদ্ধে হার। আইপিএলের শুরুটা একেবারেই ভাল হয়নি দিল্লি ক‌্যাপিটালসের। বৃহস্পতিবার সামনে রাজস্থান রয়‌্যালস। যারা আবার প্রথম ম‌্যাচে নিখুঁত জয় তুলে নিয়েছে। জস বাটলার, যশস্বী জয়সওয়াল, সঞ্জু স‌্যামসনের মতো ব্যাটার। বোলিং ট্রেন্ট বোল্ট। রাজস্থান টিমটায় ম‌্যাচ জেতানো প্লেয়ারের ছড়াছাড়ি। সোয়াই মান সিং স্টেডিয়ামে তাদের বিরুদ্ধে লড়াইটা যে কী পরিমাণ কঠিন, সেটা ভাল করেই জানে দিল্লি শিবির।

Advertisement

তবে রাজস্থানের বিরুদ্ধে নামার আগে দিল্লির চিন্তা কিছুটা কমিয়েছে আনরিচ নখিয়ার পুরো ফিট হয়ে যাওয়া। প্রথম ম‌্যাচে খেলতে পারেননি নখিয়া। তবে রাজস্থানের বিরুদ্ধে যে তিনি খেলবেন, সেটা জানিয়ে দিলেন দিল্লির ডিরেক্টর অব ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ‌্যায়। তিনি বলেছেন, “টুর্নামেন্ট সবে শুরু হয়েছে। আমরা আইপিএলের আগে প্রচুর খাটাখাটনি করেছি। ভালো প্রস্তুতি হয়েছে। আশা করছি, দল ভালো খেলবে। চণ্ডীগড়ে প্রথম ম‌্যাচে আমাদের পক্ষে অনেক কিছু যায়নি। যেমন ইশান্ত পুরো ম্যাচ পাইনি। তবে টি-টোয়েন্টিতে এটা হতেই পারে। বৃহস্পতিবার নতুন একটা লড়াই। এই ম‌্যাচে আমরা পুরো শক্তি নিয়েই নামছি। নখিয়া চলে এসেছে। ইশান্ত পুরো ফিট হয়ে গিয়েছে। মুকেশ আছে। খলিল আছে। স্পিন-অ‌্যাটাকে অক্ষর আর কুলদীপ রয়েছে। বোলিং নিঃসন্দেহে আমাদের বড় শক্তি।”

 

[আরও পড়ুন: আইপিএলে নয়া ইতিহাস, মুম্বইয়ের বিরুদ্ধে সর্বকালের সর্বোচ্চ স্কোর সানরাইজার্সের]

প্রায় দেড় বছর পর মাঠে ফিরেছেন ঋষভ পন্থ। তাঁকে নিয়ে যে ভারতীয় ক্রিকেটমহল কী পরিমাণ আবেগতাড়িত ছিল, সেটা প্রথম ম‌্যাচেই বোঝা যাচ্ছিল। প্রত‌্যাবর্তনটা খুব একটা সুখের হয়নি ঋষভের। তবে সকলের আশা, দ্রুতই ছন্দে ফিরবেন ঋষভ। সৌরভ বলছিলেন, “পন্থ চলে আসায় আমাদের ব‌্যাটিংও আগের থেকে আরও শক্তিশালী হয়ে গিয়েছে। গতবছর ও খেলতে পারেনি। ওর মতো ক্রিকেটারের না থাকাটা অবশ‌্যই একটা ক্ষতি। এখন যেটা আমাদের করতে হবে, সেটা ব‌্যাটিং আরও একটু ভাল করতে হবে।”
জয়পুরে প্রথম ম‌্যাচে রানের চাষ হয়েছে। এই ম‌্যাচেও উইকেট যে ব‌্যাটিং সহায়ক হবে, সেটা ধরেই নেওয়া হচ্ছে। ফলে ম‌্যাচ জিততে গেলে যে বোর্ডে বড় রান তুলতে হবে, সেটা সৌরভ খুব ভাল করেই জানেন। এবার তাই দায়িত্বটা দিল্লি ব্যাটিং ব্রিগেডেরই বেশি।

আজ আইপিএলে
রাজস্থান রয়‌্যালস বনাম
দিল্লি ক‌্যাপিটালস
জয়পুর, সন্ধে ৭.৩০
সরাসরি স্টার স্পোর্টস-এ

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement