shono
Advertisement

সতীর্থরা কীভাবে সেলিব্রেট করলেন বিরাটের জন্মদিন?

জন্মদিনের শুভেচ্ছা জানান ভারত অধিনায়ককে... The post সতীর্থরা কীভাবে সেলিব্রেট করলেন বিরাটের জন্মদিন? appeared first on Sangbad Pratidin.
Posted: 11:44 AM Nov 05, 2017Updated: 06:14 AM Nov 05, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্কোরবোর্ড বলছে নিউজিল্যান্ডের কাছে হেরেছে ভারত। ১৯৭ রান তাড়া করতে নেমে ৪০ রান দূরেই থামতে হয়েছে টিম ইন্ডিয়াকে। অর্ধশতরান করলেও দলকে জেতাতে পারেননি অধিনায়ক কোহলি। তবে রাজকোটে হারলেও সিরিজ তো এখনও শেষ হয়নি। পরের ম্যাচেই হয়তো ঘুরে দাঁড়াবে টিম ইন্ডিয়া। আর তাই হারের সেই যন্ত্রণা ভুলিয়ে দিতে হার্দিক পাণ্ডিয়া থেকে শুরু যুজবেন্দ্র চাহাল প্রত্যেকে মেতে উঠলেন ভারত অধিনায়কের ২৯ তম জন্মদিনের সেলিব্রেশনে। কোনও ভাবেই ফিকে হল না তা। চলল দেদার কেক কাটা। ফটোসেশন। ক্যাপ্টেন! তাতে কী? বিরাটের মুখে ফেস প্যাকের মতো লেপে দেওয়া হল বার্থডে কেকও।

Advertisement

[পাণ্ডিয়ার এই ‘খুঁত’টি ধরে ফেলেছেন বিরাট, তথ্য ফাঁস হতেই শোরগোল]

শুধু দলের সদস্যরা নন, আন্তর্জাতিক আঙিনার রথী-মহারথীরাও শুভেচ্ছা জানালেন ভারত অধিনায়ককে। তালিকায় কে নেই! ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী থেকে শুরু করে অ্যাঞ্জেলো ম্যাথেউজ, প্রাক্তন জাতীয় দলের খেলোয়াড় আকাশ চোপড়া-সহ আরও অনেকেই। বিসিসিআই এবং আইসিসিও শুভেচ্ছা জানিয়েছে বিরাটকে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড পোস্ট করেছে ড্রেসিংরুমে কেক কাটার বেশ কয়েকটি ছবিও। এদিকে, ওড়িশার বালুশিল্পী সুদর্শন পট্টনায়েক ‘চিকু’-র জন্মদিনে তাঁকে দিয়েছেন একটি বিশেষ উপহার। দেখে নিন সেই সমস্ত টুইট।

 

The post সতীর্থরা কীভাবে সেলিব্রেট করলেন বিরাটের জন্মদিন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার