shono
Advertisement

‘পরের ম্যাচে গোল চাই’, স্বপ্নের নায়কের কাছে আবদার রাজঋষির, কী বললেন পেত্রাতোস?

স্বপ্ন ছুঁল রাজঋষি।
Posted: 08:40 PM Feb 08, 2024Updated: 08:40 PM Feb 08, 2024

পারমিতা পাল: স্বপ্নপূরণ রাজঋষি বাবুর। স্বপ্নের নায়কের সঙ্গে সাক্ষাৎ হল একরত্তির। তাঁর কাছে আরও গোলের আবদার করে বসল আট বছরের ছেলেটি। মোহনবাগানের প্রাণভোমরা দিমিত্রি পেত্রাতোসও (Dimitri Petratos) প্রতিশ্রুতি দিলেন রাজঋষিকে।
শুধু পেত্রাতোস নন, কোচ আন্তোনিও লোপেজ হাবাস-সহ দলের সব ফুটবলারদের সঙ্গেই এদিন সাক্ষাৎ হয় বাগুইআটির কালিকা আবাসনের খুদে ভক্তের। 

Advertisement

মোহনবাগান ফ্যান ক্লাব মেরিনার্স অ্যারিনা একরত্তি সমর্থককে নিয়ে সবুজ-মেরুনের অনুশীলনে গিয়েছিল এদিন। সেখানেই সাক্ষাৎ হয় পেত্রাতোসের সঙ্গে। 

[আরও পড়ুন: ‘পেট ভর্তি হিংসা’, প্রাক্তন পাক তারকার অদ্ভুত অভিযোগের তীব্র সমালোচনায় শামি]

রাজঋষিকে দেখে পেত্রাতোস বলেন, ”তোমার স্পিরিট দেখে খুশি হয়েছি। কিপ দ্য স্পিরিট হাই।” রাজঋষির মাথায় হাত বুলিয়ে দেন অজি তারকা। অজি তারকার কাছে একরত্তি আবদার করে, পরের ম্যাচে গোল করতে হবে। অজি তারকা রাজঋষিকে প্রতিশ্রুতি দিয়েছেন, পরের ম্যাচে তিনি গোল করবেন।
শনিবার হায়দরাবাদের বিরুদ্ধে মোহনবাগানের ম্যাচ। সেই ম্যাচে কি গোল করতে পারবেন দিমিত্রি? খুদে ভক্তের শুভেচ্ছা যে রয়েছে দিমিত্রির সঙ্গে।
মেরিনার্স অ্যারিনার তরফ থেকে কৌস্তভ দেবনাথ জানান, তাঁরা অনুমতি নিয়েই রাজঋষিকে এদিন মোহনবাগানের অনুশীলনে নিয়ে যান।
ফুটবলারদের সই করা ফুটবল তুলে দেওয়া হয় রাজঋষি বাবুর হাতে। খুদে সমর্থক মোহনবাগান এরিনার স্কার্ফ তুলে দেয় হাবাসের হাতে। অভিজ্ঞ স্পেনীয় কোচ স্নেহের আদরে কাছে টেনে নেন একরত্তিকে।

শনিসন্ধের ডার্বির পর থেকেই ভাইরাল হয়ে যায় একটি রাজঋষির একটি ভিডিও। “গো-ও-ল, ইসকা নাম হ্যায় মোহনবাগান, ইসকা নাম হ্যায় মোহনবাগান, জয় মা গুরু। জয় মা কালী” বলে আনন্দে উদ্বেল হয়ে উঠেছিল সে। অজি তারকা পেত্রাতোসের ৯ নম্বর জার্সি বুধবারই হাতে পেয়েছে খুদে ভক্তটি। সেই সবুজ-মেরুন জার্সি পরে শনিবার খেলেছিলেন পেত্রাতোস। অজি তারকার জার্সি পেয়ে আত্মহারা হয়েছিল খুদে ভক্তটি। এদিন সাক্ষাৎও হয়ে গেল। 
ডার্বি হয়ে গিয়েছে। আইএসএলের পরবর্তী ম্যাচের জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড। রাজঋষির অকৃত্রিম আবেগ, ক্লাবের প্রতি অনন্ত ভালোবাসা নিয়ে এখনও চর্চা হচ্ছে। একরত্তির আবেগ ছুঁয়ে যাচ্ছে সবাইকে।

[আরও পড়ুন: ‘মোহনবাগান এগিয়ে থাকলে অন্যভাবে খেলাতেন রেফারি’, ডার্বি নিয়ে এখনও ফুঁসছেন কুয়াদ্রাত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement