shono
Advertisement

একাধিক সুযোগ নষ্ট, আইএসএলের প্রথম ম্যাচ ড্র করল ইস্টবেঙ্গল

শুরুতেই হোম ম্যাচে পয়েন্ট নষ্ট লাল-হলুদের।
Posted: 10:07 PM Sep 25, 2023Updated: 03:57 PM Sep 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইএসএলের (ISL) প্রথম ম্যাচ ড্র করল ইস্টবেঙ্গল (East Bengal)। জামশেদপুর ও ইস্টবেঙ্গল ম্যাচ গোলশূন্যভাবে শেষ হল। ঘরের মাঠে এক পয়েন্ট নিয়েই দিনের শেষে সন্তুষ্ট থাকতে হল লাল-হলুদ শিবিরকে। খেলার ফল যে শেষমেশ এরকম হবে, তা আগে কেউ কল্পনাও করতে পারেননি। গোলের একাধিক সুযোগ তৈরি করেছিল ইস্টবেঙ্গল। বিশেষ করে প্রথমার্ধে। সেই সুযোগগুলোর সদ্ব্যবহার করতে পারলে দিনের শেষে স্কোরলাইন অন্যরকম হতেও পারত। 

Advertisement

ডুরান্ড কাপ দিয়ে মরশুম শুরু করেছিল কার্লেস কুয়াদ্রাতের দল। গ্রুপ পর্বে মোহনবাগানকে হারালেও ফাইনালে সবুজ-মেরুনের কাছে হার হজম করে লাল-হলুদ শিবির। তার পরে যা সময় পাওয়া গিয়েছে, তা দিয়েই আইএসএলের জন্য প্রস্তুত হয়েছিল কুয়াদ্রাতের দল। যে কোনও টুর্নামেন্টের প্রথম ম্যাচ সবসময়েই কঠিন। ইস্টবঙ্গল প্রথমার্ধে জামশেদপুরের বক্সে একাধিক বার হানাদারি চালায়। কিন্তু ভাগ্য এদিন সহায় ছিল না। জামশেদপুরের গোলকিপার রেহনেশ একাধিক বার দলকে বাঁচান।

[আরও পড়ুন: শেষ ODI-তে নেই অক্ষর, কাপ যুদ্ধে ফর্মে থাকা অশ্বিনের খেলার সুযোগ বাড়ছে]

সিভেরিও অল্পের জন্য মাথা ছোঁয়াতে পারেননি। বোরহার শট রেহনেশ  থামান। নাওরেম মহেশের প্রয়াসও ব্যর্থ করলেন জামশেদপুর গোলকিপার। এতে হতাশা বেড়েছে গ্যালারিতে উপস্থিত সমর্থকদের। হতাশ হয়েছেন ইস্টবেঙ্গলের খেলোয়াড়রাও। প্রথমার্ধ গোলশূন্য থাকার পরে অনেকেই আসা করেছিলেন দ্বিতীয়ার্ধ ম্যাচের গতিপ্রকৃতি বদলে দেবে। কিন্তু তাও হয়নি। অ্যাওয়ে ম্যাচ খেলতে এসে ইস্টবেঙ্গলকে রুখে দিল জামশেদপুর। অন্যদিকে হোম ম্যাচে পয়েন্ট নষ্ট করল কুয়াদ্রাতের দল। পরের ম্যাচগুলোতে ইস্টবেঙ্গল কী করে সেটাই দেখার। 

[আরও পড়ুন: এশিয়ান গেমসে হরমনপ্রীতদের ‘চক দে’, প্রথমবার নেমেই সোনা জয় ভারতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার