shono
Advertisement

নববর্ষের আবহে ইডেনে হয়তো কেকেআর বনাম মুম্বই, আদৌ দেখা যাবে ধোনি-ধামাকা?

আইপিএল ফাইনালের দিনক্ষণও নাকি একপ্রকার চূড়ান্ত।
Posted: 09:41 AM Mar 20, 2024Updated: 09:41 AM Mar 20, 2024

আলাপন সাহা: ভোটের জন‌্য আইপিএলের (IPL 2024) পুরো সূচি শুরুতে প্রকাশ করা যায়নি। তখন প্রথম সতেরো দিনের সূচি ঘোষণা করা হয়েছিল। কারণ তখনও লোকসভা ভোটের দিনক্ষণ ঘোষণা হয়নি। গত ১৬ মার্চ ভোটের নির্ঘণ্টা জানিয়ে দেওয়া হয়েছে। যা খবর, তাতে দু’একদিনের মধ্যে আইপিএলের পুরো সূচি জানিয়ে দেওয়া হতে পারে। আপাতত যে সূচি দেওয়া হয়েছে, তাতে কেকেআরের একটাই হোম ম‌্যাচ রয়েছে।

Advertisement

আগামী ২৩ মার্চ শ্রেয়স আইয়াররা নিজেদের প্রথম ম‌্যাচে ইডেনে নামবেন সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। তার পরের দুটোই অ্যাওয়ে ম‌্যাচ। শোনা গেল, যে সূচি তৈরি হয়েছে, তাতে এপ্রিলে মোট চারটে হোম ম‌্যাচ রয়েছে কেকেআরের। সেখানে যেমন দিল্লি ক‌্যাপিটালস রয়েছে, তেমনই রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ম‌্যাচ। বাকি দুই ম‌্যাচ খুব সম্ভবত পাঞ্জাব কিংস আর রাজস্থান রয়‌্যালসের বিরুদ্ধে।

[আরও পড়ুন: নির্বাচনী বন্ডের খরচ তুলতে চড়চড়িয়ে ওষুধের দাম বাড়াচ্ছে সংস্থা! মাথায় হাত আমজনতার]

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হয়তো নববর্ষের প্রাক্কালেই ইডেনে নামবে কেকেআর (KKR)। এখনও পর্যন্ত যা ঠিক আছে, তাতে ইডেনে ১৪ এপ্রিল কেকেআর বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ব্লকবাস্টার দেওয়া হয়েছে। সেদিন আবার ডবল হেডার রয়েছে। তাই ওই ম‌্যাচ হবে দুপুরে। অর্থাৎ সাড়ে তিনটে থেকে শুরু হবে বলেই বোর্ড সূত্রে জানা গিয়েছে। এছাড়া শোনা যাচ্ছে, নাইটদের ইডেনে এপ্রিলে যে বাকি তিনটে হোম ম‌্যাচ রয়েছে সেগুলো খুব সম্ভবত ১০ এপ্রিল, ২১ এপ্রিল এবং ২৬ এপ্রিল অনুষ্ঠিত হবে।

তবে একটা আফসোস থেকে যেতে পারে কলকাতাবাসীদের কাছে। যা শোনা যাচ্ছে, সেটা সত্যি হলে মহেন্দ্র সিং ধোনি-দর্শন এবার নাও হতে পারে শহরের। গতবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে দুটো ম‌্যাচ ছিল। অর্থাৎ একটা হোম এবং একটা অ‌্যাওয়ে। চেন্নাই ম‌্যাচ সবসময়ই কলকাতার কাছে অন‌্য একটা আবেগের। গতবছরও ঘরের টিমকে ছেড়ে ইডেনের বেশিরভাগই গলা ফাটিয়েছিল ধোনির জন‌্য। এবার সেটা আদৌ দেখা যাবি কি না, সেটা বলা যাচ্ছে না এখনই। এর বাইরে আর একটা খবর জানা গিয়েছে। আইপিএল ফাইনালের দিনক্ষণও নাকি একপ্রকার চূড়ান্ত। যা ঠিক হয়েছে, তাতে ফাইনাল খুব সম্ভবত হতে চলেছে ১৯ মে।

[আরও পড়ুন: টাকার বদলে প্রশ্ন মামলায় সিবিআই তদন্তের নির্দেশ, ভোটের মুখে প্রবল চাপে মহুয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement