shono
Advertisement

‘ছেলেটাকে দেখে রাখবেন স্যর’, সরফরাজের অভিষেকের পরে রোহিতকে অনুরোধ বাবার

সরফরাজের বাবার অনুরোধে কী বললেন রোহিত শর্মা?
Posted: 11:46 AM Feb 16, 2024Updated: 12:30 PM Feb 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের হয়ে প্রথম টেস্ট খেলতে নামছে ছেলে। গর্বের মুহূর্তের সাক্ষী হতে স্টেডিয়ামে হাজির বাবাও। তবে ছেলের অভিষেক হওয়ার পরে বাবা চলে গেলেন অধিনায়কের কাছে। বাবার আর্জি, ‘আমার ছেলেটাকে একটু দেখে রাখবেন।’

Advertisement

ঘটনাটা রাজকোটের। ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের তৃতীয় টেস্টে অভিষেক হয় সরফরাজ খানের। অভিষেকের পরে সরফরাজের (Sarfaraz Khan) বাবার কান্নায় ভেঙে পড়ার ভিডিও ভাইরাল হয়। তবে তার পরে প্রকাশ্যে এসেছে সরফরাজের বাবা নওশাদ খানের একটি ভিডিও। সরফরাজ টেস্ট ক্যাপ পাওয়ার পরে রোহিতের (Rohit Sharma) সঙ্গে কথা বলতে যান গর্বিত বাবা। ভাইরাল হয় সেই মুহূর্তের ভিডিও।

[আরও পড়ুন: PSG ছাড়ছেন, জল্পনায় সিলমোহর দিলেন এমবাপে, এবার কি রিয়াল মাদ্রিদ?]

কীভাবে পরিশ্রম আর আত্মত্যাগ করে দুই ছেলেকে ক্রিকেটার বানিয়েছেন নওশাদ, সেই নিয়ে কথা বলেন রোহিত। ভিডিওতে ভারত অধিনায়ককে বলতে শোনা যায়, ‘আপনি যা যা করেছেন, সেতো সবাই জানে।” উত্তরে সরফরাজের বাবা বুকে হাত দিয়ে রোহিতের কাছে অনুরোধ করেন, “স্যর, আমার ছেলেকে একটু দেখে রাখবেন।” উত্তরে রোহিতও আশ্বাস দেন, অবশ্যই।

তবে অভিষেক ম্যাচেই দুর্ভাগ্যের শিকার হলেন সরফরাজ। সেঞ্চুরির দোরগোড়ায় থাকা রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) ভুল কলে রানআউট হলেন মারকুটে মুম্বইকর। ৬৬ বলে ৬২ রানে থামল সরফরাজের ব্যাটিং ঝড়। ইনিংস সাজানো ছিল ৯টি চার ও ১টি ছক্কা দিয়ে। তবে সরফরাজের অভিষেক ইনিংসে মুগ্ধ ক্রিকেটমহল।

[আরও পড়ুন: ভারতীয়দের উপর হামলা বন্ধে ‘প্রচুর খাটছেন’ বাইডেন! দিল্লির চাপে সাফাই?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement