মরক্কোর ঐতিহাসিক জয়ে উচ্ছ্বসিত নোরা ফাতেহি, বেলি ডান্স করে চলল সেলিব্রেশন

03:48 PM Dec 07, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ জ্বরে ভুগছে গোটা দেশ। নোরা ফাতেহিই বা বাদ যান কেন? ইতিমধ্যেই ফুটবলের উৎসবে মেতে উঠতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু প্রি কোয়ার্টার ফাইনালে মরক্কোর জয়ের পর একেবারেই অন্যই মেজাজে ধরা দিলেন বলিউড সুন্দরী। রীতিমতো বেলি ডান্স করে ঐতিহাসিক জয় সেলিব্রেট করলেন তিনি।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

কানাডায় জন্ম, ভারতে কর্ম। তবে মরক্কোর সঙ্গে রক্তের যোগ নোরার (Nora Fatehi)। কারণ তাঁর পরিবার মরক্কান। আর সেই কারণেই স্পেনকে হারিয়ে মরক্কো নজির গড়ায় উচ্ছ্বসিত অভিনেত্রী। ইনস্টাগ্রামে নিজের আনন্দ প্রকাশে কোনও কার্পণ্য় করেননি নোরা। বেলি ডান্সের জন্য এমনিতে গোটা দেশের নজর কেড়েছেন তিনি। বড়পর্দা থেকে রিয়ালিটি শো- সর্বত্রই সুপারহিট তাঁর ডান্স পারফরম্যান্স। তাঁর শরীরী ভাষা ও কোমর দোলানি মন কাড়ে যুবপ্রজন্মের। যতদিন যাচ্ছে, সোশ্যাল মিডিয়ায় বাড়ছে তাঁর অনুরাগীর সংখ্যাও। আর মরক্কোর জয়ের সৌজন্যে ফের নোরার বেলি ডান্স দেখার সুযোগ পেলেন অনুরাগীরা।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: বাবাকে যথাযথ সম্মান জানাচ্ছে না আর্জেন্টিনা! মেসিদের উপর রেগে লাল মারাদোনার মেয়ে]

মঙ্গলবার রাতে স্পেনের বিরুদ্ধে হাড্ডাহাড্ডি লড়াই করে মরক্কো। বিশ্বচ্যাম্পিয়নদের বিরুদ্ধে অনবদ্য পারফর্ম করে পেনাল্টি শুটআউটে জয় পান হাকিমিরা। প্রথমবার বিশ্বকাপের শেষ আটে পৌঁছে নজির গড়েন তাঁরা। কোয়ার্টার ফাইনালে তাঁদের প্রতিপক্ষ পর্তুগাল। যারা আবার সুইজারল্যান্ডকে হাফডজন গোলের মালা পরিয়ে শেষ আটে পৌঁছেছে। মঙ্গলবার মরক্কো জিততেই আনন্দে আত্মহারা হয়ে ওঠেন নোরা। বলে দেন, “জানতাম, মরক্কোই জিতবে।”

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

উল্লেখ্য, বিশ্বকাপের উদ্বোধনী মঞ্চে (FIFA World Cup 2022) প্রথম ভারতীয় তারকা হিসেবে পারফর্ম করার কথা ছিল নোরা ফাতেহির। যদিও শেষমেশ বি-টাউনের সুন্দরীকে নাচতে দেখা যায়নি উদ্বোধনে। তবে পরবর্তীতে ফিফা ফ্যান জোনে নজর কেড়েছিলেন তিনি। তাঁর হাতে ছিল ভারতের জাতীয় পতাকা। তবে বিশ্বকাপে যে তিনি মরক্কোর সমর্থক, তা তাঁর উচ্ছ্বাসই যেন বলে দিচ্ছে।

[আরও পড়ুন: দিল্লিতে দেড় দশকের বিজেপি যুগের অবসান, পুরনিগমে ক্ষমতা দখল করল AAP]

Advertisement
Next