shono
Advertisement

‘তুমি আন্তর্জাতিক মানের বোলার, এটা তোমার কাছ থেকে প্রত্যাশিত নয়’, রাবাদার সমালোচনায় ডুল

কেন একথা বললেন নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাইমন ডুল?
Posted: 03:38 PM Apr 29, 2023Updated: 04:40 PM Apr 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিংস পাঞ্জাবের (Punjab Kings) বিরুদ্ধে পাহাড়প্রমাণ রান করে লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants)। সুপার জায়ান্টস ম্যাচটা জেতে ৫৬ রানে। বল করার সময়ে কিংস পাঞ্জাবের পেসার কাগিসো রাবাদা দুটো নো বল এবং দুটো ওয়াইড বল করেন।

Advertisement

মোহালির পিচ ছিল শান্ত। সেই পিচে লখনউ সুপার জায়ান্টসের ব্যাটাররা পাঞ্জাব কিংসের বোলারদের নিয়ে ফিস্ট করেন। রাবাদা (Kagiso Rabada) লখনউ ব্যাটারদের দুটো ফ্রি হিট দেন। শুধুমাত্র দক্ষিণ আফ্রিকার এই বোলারই নন, অভিষিক্ত গুরনুর ব্রার দু’ বার ওভারস্টেপ করেন। কিন্তু রাবাদার মতো অভিজ্ঞ বোলার এবং কিংস পাঞ্জাবের বোলিং বিভাগের নেতা কীভাবে এই ভুল করলেন সেটা নিয়েই চিন্তিত বিশেষজ্ঞরা।

[আরও পড়ুন: ‘KKR থেকে যা পেয়েছি, নিজের দেশ থেকেও পাইনি’, জন্মদিনে নাইটদের কৃতজ্ঞতা রাসেলের]

 

নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাইমন ডুল সবচেয়ে বেশি আক্রমণাত্মক ছিলেন রাবাদার উপরে। শুক্রবারের ম্যাচে তিনি দু’ বার ওভারস্টেপ করেন। ১৬-তম ওভারের পঞ্চম বলে নো বল করে ফ্রি হিট দেন। লখনউ সুপারজায়ান্টসকে অতিরিক্ত রান দেন তিনি। পরের বলটা ওয়াইড করেছিলেন। ভাগ্য ভাল বলতে হবে। পরের ডেলিভারিতে কেবল এক রান হয়। ডুল বলেন, ”এই ভুল মেনে নেওয়া যায় না। তুমি আন্তর্জাতিক বোলার।”

লখনউ সুপারজায়ান্টসের মায়ার্স (২৪ বলে ৫৪) ও স্টোয়নিসের (৪০ বলে ৭২) প্রবল মারে লখনউ সুপার জায়ান্টস পাঁচ উইকেটে ২৫৭ রান করে। প্রতি ওভারে ১৩ রান করে নিতে হবে এই অবস্থায় ব্যাট করতে নেমে কিংস পাঞ্জাব ১৯.৫ ওভারে করে ২০১ রান।

[আরও পড়ুন: সাত বছর হেড কোচ ছিলেন অথচ সিলেকশন মিটিংয়ে ডাকই পাননি, রহস্য ফাঁস শাস্ত্রীর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement