shono
Advertisement
Rajasthan Royals

ফের বেটিংয়ে জড়াল রাজস্থান রয়্যালস! জুয়া খেলার অভিযোগে স্টেডিয়াম থেকেই গ্রেপ্তার ৪

অতীতে গড়াপেটার অভিযোগে একসঙ্গে গ্রেফতার হয়েছিলেন রাজস্থান রয়্যালসের তিন ক্রিকেটার।
Posted: 11:27 AM Apr 18, 2024Updated: 01:56 PM Apr 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু হয়েছে আইপিএল। তার সঙ্গেই শুরু হয়েছে ক্রিকেট বেটিংয়ের রমরমা। এবার সেই বেটিংয়ের সঙ্গে জড়িয়ে গেল রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) নামও। ফের একবার। অতীতে গড়াপেটার অভিযোগে একসঙ্গে গ্রেফতার হয়েছিলেন রাজস্থান রয়্যালসের তিন ক্রিকেটার। যার মধ্যে ছিলেন বিশ্বকাপজয়ী ভারতীয় পেসার শান্তাকুমারন শ্রীসন্থও। এর কিছুদিন পর জুয়াড়িদের সঙ্গে যোগাযোগের প্রমাণ মেলে রয়্যালসের মালিকপক্ষের। যে অপরাধের সাজা হিসাবে দু’টো বছর আইপিএল (IPL 2024) থেকেই নির্বাসিত হয় প্রথমবারের চ্যাম্পিয়নরা। এবার ফের একবার ক্রিকেট জুয়ার সঙ্গে জড়িয়েছে তাদের নাম।

Advertisement

[আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপে ১০ ভারতীয় তারকার জায়গা পাকা! বোর্ড কর্তার দাবি ঘিরে জোর চর্চা]

ঘটনার সূত্রপাত, ভারতীয় ক্রিকেট বোর্ডের দুর্নীতিদমন শাখার হাতে চার বুকির ধরা পড়ার মাধ্যমে। তাদের দু’টো আলাদা শহর– মুম্বই এবং জয়পুর থেকে ধরা হয়েছে। আর দু’টো ক্ষেত্রেই ‘কমন’ রাজস্থান রয়্যালস! বিসিসিআই-এর এক কর্তা জানিয়েছেন, ২৮ মার্চ সোয়াই মান সিং স্টেডিয়ামের কর্পোরেট বক্স থেকে দুই বুকিকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে দুর্নীতিদমন শাখা। সেদিন ঘরের মাঠে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয়েছিল রাজস্থান।

দ্বিতীয় ঘটনাটি ঘটেছে ১ এপ্রিল। ওয়াংখেড়ে স্টেডিয়ামের প্রেসিডেন্টস বক্সে বুকি সন্দেহে আটক করা হয় দুই দর্শককে। সেদিন মুম্বই ইন্ডিয়ান্সের প্রতিপক্ষ ছিল সেই রাজস্থানই! জয়পুরের ঘটনায় ইতিমধ্যেই পুলিশ এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছে। যদিও মুম্বইয়ের ক্ষেত্রে তেমন কিছু ঘটেনি। মেরিন ড্রাইভ থানা সূত্রে খবর, ওই দুই ব্যক্তির কাছে আপত্তিকর কিছু না মেলায় তাদের ছেড়ে দেওয়া হয়। লাইভ সম্প্রচারের ক্ষেত্রে মোটামুটি ১৫ সেকেন্ডের ব্যবধান থাকে ম্যাচে। স্টেডিয়ামে বসে থাকা বুকিরা সেই সময়টাই কাজে লাগিয়ে বেটিং করে। বিসিসিআই কর্তাদের দাবি, আইপিএল থেকে জুয়া নির্মূল করতে অবিরত লড়াই চালিয়ে যাচ্ছে বোর্ডের দুর্নীতিদমন শাখা।

[আরও পড়ুন: টাইব্রেকারে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় ম্যাঞ্চেস্টার সিটির, সেমিফাইনালে রিয়াল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অতীতে গড়াপেটার অভিযোগে একসঙ্গে গ্রেফতার হয়েছিলেন রাজস্থান রয়্যালসের তিন ক্রিকেটার। যার মধ্যে ছিলেন বিশ্বকাপজয়ী ভারতীয় পেসার শান্তাকুমারন শ্রীসন্থও।
  • বিসিসিআই-এর এক কর্তা জানিয়েছেন, ২৮ মার্চ সোয়াই মান সিং স্টেডিয়ামের কর্পোরেট বক্স থেকে দুই বুকিকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে দুর্নীতিদমন শাখা।
  • লাইভ সম্প্রচারের ক্ষেত্রে মোটামুটি ১৫ সেকেন্ডের ব্যবধান থাকে ম্যাচে। স্টেডিয়ামে বসে থাকা বুকিরা সেই সময়টাই কাজে লাগিয়ে বেটিং করে।
Advertisement