shono
Advertisement
Mayank Yadav

সোশাল মিডিয়ায় 'গর্জন' ময়ঙ্কের, চোট সারিয়ে ফিরছেন লখনউয়ের 'গতিদানব'

গুজরাটের বিরুদ্ধে ম্যাচে চোট পান তিনি।
Posted: 02:53 PM Apr 30, 2024Updated: 02:53 PM Apr 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলের (IPL 2024) অন্যতম সেরা আবিষ্কার ময়ঙ্ক যাদব (Mayank Yadav)। লখনউ সুপার জায়ান্টসের (LSG) হয়ে প্রতি ম্যাচেই গতির ঝড় তুলেছেন নতুন পেসার। কিন্তু সেই ময়ঙ্ক যাদব এখন চোটের কবলে। কবে তিনি মাঠে ফিরবেন? তা নিয়ে চলছিল জল্পনা। এবার তাঁকে নিয়ে বড় আপডেট দিল লখনউ দল।

Advertisement

মঙ্গলবার সোশাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে কেএল রাহুলের দল। যেখানে দেখা যায় অন্ধকারের মধ্যে থেকে বেরিয়ে আসছেন ময়ঙ্ক। মাঠে ফেরার আগ্রাসী প্রতিক্রিয়া দেখা যায় তাঁর মুখে-চোখে। সেই সঙ্গে ক্যাপশনে রয়েছে বালিঘড়ির ইমোজি। অর্থাৎ, তাঁর মাঠে ফেরা এখন সময়ের অপেক্ষা। এদিনই ঘরের মাঠে মুম্বইয়ের মুখোমুখি হবে লখনউ। সেই ম্যাচেই মাঠে ফিরতে পারেন ময়ঙ্ক।

[আরও পড়ুন: ভারতের বিরুদ্ধে সাড়া ফেলা বোলার বাদ, দলে অনামী মুখ! ঘোষিত টি-২০ বিশ্বকাপের প্রোটিয়া ব্রিগেড]

এর আগেই তাঁকে ফিট বলে জানিয়েছিলেন লখনউয়ের বোলিং কোচ মর্নি মর্কেল। তিনি বলেন, "মায়াঙ্ক সুস্থ। ফিটনেসের সব পরীক্ষায় ও পাশ করেছে। আশা করছি ও প্রথম ১২ জনের মধ্যে থাকবে।" ফলে তাঁকে 'ইমপ্যাক্ট প্লেয়ার' হিসেবে দেখার সম্ভাবনা থাকছে। এর আগে ক্রুনাল পাণ্ডিয়াও বলেছিলেন, ময়ঙ্কের চোট তেমন গুরুতর নয়।

তাঁকে এখন ভারতের নতুন বোলিং তারকা বলে ধরা হচ্ছে। প্রতি ঘণ্টায় ১৫০ কিমি গতিতে বল করা ময়ঙ্ক যাদবের কাছে ছিল মামুলি ব্যাপার। পাঞ্জাবের বিরুদ্ধে ১৫৫.৮ কিলোমিটার প্রতি ঘণ্টার গতিতে বল করে তাবড় তাবড় পেসারদেরও চমকে দিয়েছিলেন ময়ঙ্ক। কিন্তু গুজরাটের বিরুদ্ধে দুই বল করেই মাঠ ছাড়েন তিনি।

[আরও পড়ুন: কেমন দেখতে বিরাট-অনুষ্কার পুত্র? ‘গোলুমোলু’ অকায়কে দেখার অভিজ্ঞতা জানালেন টিভি তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলতি আইপিএলের অন্যতম সেরা আবিষ্কার ময়ঙ্ক যাদব।
  • লখনউ সুপার জায়ান্টসের হয়ে প্রতি ম্যাচেই গতির ঝড় তুলেছেন নতুন পেসার।
  • এবার তাঁকে নিয়ে বড় আপডেট দিল লখনউ দল।
Advertisement