shono
Advertisement

এই ভারতীয় পেসারকে বোলিংয়ের ‘বিরাট কোহলি’ বললেন হরভজন

কার কথা বললেন ভাজ্জি?
Posted: 06:04 PM Aug 02, 2023Updated: 06:04 PM Aug 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় এগারো মাস পরে জাতীয় দলে প্রত্যাবর্তন ঘটেছে পেসার জশপ্রীত বুমরাহর (Jasprit Bumrah)। আয়ারল্যান্ড সিরিজে তিনিই দলকে নেতৃত্ব দেবেন। তাঁর প্রত্যাবর্তনে খুশি ভারতের প্রাক্তন অফস্পিনার হরভজন সিং (Harbhajan Singh)। বুমরাহ প্রসঙ্গে ভাজ্জি বলছেন, ”জশপ্রীত বুমরাহ প্রত্যাবর্তন ঘটিয়েছে। বেশ কয়েকদিন ধরে চোটগ্রস্ত ছিল। বুমরাহর প্রত্যাবর্তনের জন্য অপেক্ষা বাড়ছিল। ও জাতীয় দলে ফিরল এবং বুমরাহকে অধিনায়ক বানানো হল। ফিট হয়ে ওঠার জন্য এবং অধিনায়ক হওয়ার জন্য জস্সিকে অভিনন্দন। আশা করি জস্সি যেন আর চোট না পায়।”

Advertisement

চোটের জন্য বেশ কয়েকটি ম্যাচ খেলতে না পারায় ভারতেরই ক্ষতি হয়েছে বলে মনে করেন ভাজ্জি। টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে হার মানতে হয় ভারতীয় দলকে। জাতীয় দলে ছিলেন না বুমরাহর মতো স্ট্রাইক বোলার। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও বুমরাহর অভাব অনুভূত হয়েছে। হরভজন জানিয়েছেন, বুমরাহ ভারতীয় বোলিং বিভাগের গুরুত্বপূর্ণ সম্পদ। 

[আরও পড়ুন: ‘আমরা গ্রুপ অফ ডেথে রয়েছি’, ডুরান্ড অভিযানের আগে বলছেন মোহনবাগান কোচ বাস্তব]

হরভজন বলেছেন, ”বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে বুমরাহর অভাব বোধ করেছি। ব্যাটিংয়ের ক্ষেত্রে আমরা বিরাট কোহলির কথা বলে থাকি। বোলিংয়ে যদি বিরাট কোহলি কেউ হয়ে থাকে, তাহলে সে জশপ্রীত বুমরাহ। ওর থেকে বড় নাম আর কেউই নেই।” 

[আরও পড়ুন: ভাষা সমস্যা মেটাতে ইংরেজি শিখছেন মেসি, শিক্ষক তাঁরই সতীর্থ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement