shono
Advertisement

অস্ট্রেলিয়া সিরিজে দলে নেই চাহাল, বোধগম্য হচ্ছে না হরভজনের

বিশ্বকাপের দলেও জায়গা হয়নি চাহালের।
Posted: 03:05 PM Sep 19, 2023Updated: 03:05 PM Sep 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দল ঘোষণা করেছে ভারত। সেই দলে যথারীতি সুযোগ হয়নি যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal)। চাহাল সুযোগ না পাওয়ায় অবাক হয়েছেন ভারতের প্রাক্তন তারকা হরভজন সিং (Harbhajan Singh)।

Advertisement

নিজের ইউটিউব চ্যানেলে ভাজ্জি জানিয়েছেন, চাহালের সুযোগ পাওয়া উচিত ছিল। কিন্তু কেন যে চাহালকে নেওয়া হল না, তা বুঝতেই পারছেন না হরভজন। বিশ্বকাপের ১৫ জনের দলেও জায়গা হয়নি চাহালের।

[আরও পড়ুন: ‘নিঃস্বার্থ অধিনায়কত্ব করতে গিয়ে ধোনির রান কমেছে’, সার্টিফিকেট গম্ভীরের]

হরভজন বলেছেন, ”যুজবেন্দ্র চাহালের দলে সুযোগ পাওয়া উচিত ছিল। ওকে কোনও সুযোগই দেওয়া হল না। এটাই আমার বোধগম্য হচ্ছে না। চাহাল কি কারওর সঙ্গে লড়াই করেছে? নাকি চাহাল কাউকে কিছু বলেছে? আমার জানা নেই। যদি স্কিলের কথা বলা হয়, তাহলে বলবো, চাহালের এই দলে সুযোগ পাওয়া উচিত ছিল। কারণ টিম ইন্ডিয়ার অনেককেই বিশ্রাম দেওয়া হয়েছে।”

এশিয়া কাপ চ্যাম্পিয়ন হয়েছে ভারত। জয়ের এই অভ্যাস বিশ্বকাপেও যেন অব্যাহত থাকে। ভাজ্জি বলছেন, ”এশিয়া কাপে জয়ের ধারা যেন বিশ্বকাপেও অব্যাহত থাকে। অস্ট্রেলিয়াকে হারানোর ক্ষমতা রয়েছে এই ভারতীয় দলের। প্রথম দুটো ম্যাচের দল খানিক দুর্বল। তবে আমার মনে হয়, এই দুর্বল দলও অস্ট্রেলিয়াকে হারানোর ক্ষমতা রাখে।”

[আরও পড়ুন: খলিস্তানি দাবিকে ‘সমর্থন’ ট্রুডোর, কানাডা থেকে বহিষ্কৃত ভারতীয় শীর্ষ কূটনীতিক]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement