shono
Advertisement

আফগানিস্তানের বিশ্বকাপ দলে নবীন উল হক, ‘ঝামেলার দ্বিতীয় পর্বে’র অপেক্ষায় নেটদুনিয়া

ঘরের মাঠেই নবীনের মুখোমুখি হবেন কিং কোহলি।
Posted: 12:55 PM Sep 14, 2023Updated: 12:55 PM Sep 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের (ICC World Cup) দলে ডাক পেয়েছেন আফগান পেসার নবীন উল হক (Naveen Ul Haq)। এই খবর পেয়েই উত্তেজনায় ফুটছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। মাঠের লড়াইয়ে বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে তারকা পেসারের দ্বৈরথ কারোওরই অজানা নয়। বিশ্বকাপের মঞ্চে তাঁদের হাড্ডাহাড্ডি লড়াই উপভোগ করতে মুখিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। নবীনকে বিশ্বকাপের দলে দেখতে পেয়ে একাধিক মজার মিম ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। অধিকাংশের দাবি, বিরাট-নবীন দ্বৈরথের পার্ট টু দেখা যাবে বিশ্বকাপের মঞ্চে।

Advertisement

২০২৩ সালের আইপিএলে কার্যত রণক্ষেত্র হয়ে উঠেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম লখনউ সুপার জায়ান্টাস ম্যাচ। খেলা চলাকালীন একাধিকবার সংঘাতে জড়িয়েছিলেন দুই দলের খেলোয়াড়রা। তবে ম্যাচের শেষে কার্যত হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিরাট ও নবীন। সেখান থেকে উত্তেজনা ছড়িয়ে পড়ে দলের অন্যান্য সদস্যদের মধ্যেও। লখনউয়ের তৎকালীন মেন্টর গৌতম গম্ভীরও তেড়ে যান বিরাটের দিকে। 

[আরও পড়ুন: বিশ্বক্রিকেটে বাবরের সিংহাসন দখলের পথে শুভমান! সামান্য পিছিয়ে রোহিত-বিরাট]

মাঠের মধ্যে লড়াই কোনওমতে থামানো গেলেও সোশাল মিডিয়ায় দুই তারকা নাম না করে একে অপরকে কটাক্ষ করেছেন। তবে মাঠের মধ্যে দুই তারকার আগুনে লড়াই দেখতে মুখিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। বুধবার আফগানিস্তানের দল ঘোষণা হওয়ার পরেই বিরাট-নবীনের দ্বৈরথের বিষয়টি কার্যত নিশ্চিত হয়ে যায়। আগামী ১১ অক্টোবর কোহলির ঘরের মাঠ দিল্লিতে মুখোমুখি হবে ভারত ও আফগানিস্তান। এই বিষয়টি প্রকাশ্যে আসতেই ক্রিকেটপ্রেমীদের মিম ছড়িয়েছে নেটদুনিয়ায়। সকলের একই মত, ফের মাঠের মধ্যে আগ্রাসী লড়াইয়ে জড়িয়ে পড়বেন দুই তারকা।

[আরও পড়ুন: মরণ-বাঁচন ম্যাচে পেসারদের চোটে বিপাকে পাকিস্তান, আত্মবিশ্বাসী শ্রীলঙ্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement