shono
Advertisement
Punjab Kings

'শুধু ম্যাচ নয়, হৃদয়ও জিতেছে', সলমনের ১০ বছর পুরনো টুইটের মোক্ষম জবাব প্রীতির দলের

'পাঠান' শাহরুখের দলকে হারানোর খুশিতে উঠে এল 'টাইগার' সলমনের টুইট।
Posted: 04:39 PM Apr 27, 2024Updated: 04:39 PM Apr 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডেনে ঐতিহাসিক রান তাড়া করে নাইটদের (Kolkata Knight Riders) হারিয়েছে পাঞ্জাব (Punjab Kings)। ক্রিকেট ভক্তরা বিস্মিত হয়েছে বেয়ারস্টোদের বিধ্বংসী ইনিংস দেখে। এক কথায় বলতে গেলে, ম্যাচও জিতেছে, পাঞ্জাব মনও জিতেছে। সেই মুহূর্ত সেলিব্রেট করতে প্রীতি জিন্টার (Preity Zinta) টিম ফিরে গেল দশ বছর আগে। 'পাঠান' শাহরুখের (Shah Rukh Khan) দলকে হারানোর খুশিতে তুলে নিয়ে এল 'টাইগার' সলমনের (Salman Khan) টুইট।

Advertisement

তিনজনেই বলিউডের বিখ্যাত তারকা। এর মধ্যে শাহরুখ আর প্রীতি আইপিলের সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িয়ে। ২০১৪-র ফাইনালে দেখা হয়েছিল কেকেআর এবং পাঞ্জাবের। রুদ্ধশ্বাস সেই ম্যাচে ৩ উইকেটে জেতে শাহরুখের টিম। তার কিছুদিন আগে প্লে অফের ম্যাচেও অনায়াসে জিতেছিল নাইটরা। তখনই প্রীতির টিমকে খোঁচা দিয়ে টুইট করেছিলেন সলমন। লিখেছিলেন, "প্রীতির দল কি জিতল?"

[আরও পড়ুন: সাসপেন্ড হওয়ার মুখে কুস্তি ফেডারেশন! অলিম্পিকের আগে ফের চাপে ভিনেশরা]

প্রায় দশ বছর পরে তার উত্তর দিল পাঞ্জাব কিংস। ইডেনে ২৬২ রান তাড়া করে ম্যাচ জিতে নেন স্যাম কুরানরা। নিজের দলের ব্যর্থতা চোখের সামনেই দেখলেন কিং খান। ব্যাট হাতে জবাব দেওয়ার পর সোশাল মিডিয়ায় জবাব দিল পাঞ্জাব। দশ বছর আগের সেই টুইট তুলে এনে তারা উত্তর দেয়, "ম্যাচ জিতেছি, সঙ্গে হৃদয়ও।" সঙ্গে সঙ্গে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় পাঞ্জাবের এই জবাব।

ম্যাচ জিতলেও চলতি আইপিএলে অনেকটা পথ চলতে হবে স্যাম কুরানদের। টানা চার ম্যাচ হারের পর কেকেআরের বিরুদ্ধে জিতেছে তারা। কিন্তু লিগ টেবিলে পড়ে আছে সপ্তম স্থানে। ৯ ম্যাচে ৬ পয়েন্ট প্রীতির দলের। প্লে অফের লড়াইয়ে টিকে থাকতে হলে শুধু দর্শকদের হৃদয় নয়, টানা ম্যাচও জিততে হবে পাঞ্জাবকে।

[আরও পড়ুন: এ স্বাদের ভাগ হবে না! নাইটদের হারিয়ে মিষ্টি দইয়ে সেলিব্রেশন পাঞ্জাব কিংসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইডেনে ঐতিহাসিক রান তাড়া করে নাইটদের হারিয়েছে পাঞ্জাব।
  • সেই মুহূর্ত সেলিব্রেট করতে প্রীতি জিন্টার টিম ফিরে গেল দশ বছর আগে।
  • এক কথায় বলতে গেলে, ম্যাচও জিতেছে, পাঞ্জাব মনও জিতেছে।
Advertisement