shono
Advertisement

হায়দরাবাদ ম্যাচ কঠিন হবে, সিভেরিওদের তৈরি থাকতে বলেছেন কুয়াদ্রাত

আগের ম্যাচের ভুল ত্রুটি ছেলেদের দেখিয়েছেন কুয়াদ্রাত।
Posted: 07:10 PM Sep 29, 2023Updated: 07:10 PM Sep 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইএসএলের (ISL) প্রথম ম্যাচ গোলশূন্য ড্র করেছে ইস্টবেঙ্গল (East Bengal)। জামশেদপুরের বিরুদ্ধে একাধিক গোলের সুযোগ তৈরি করলেও সুযোগের সদ্ব্যবহার করতে পারেননি লাল-হলুদ ফুটবলাররা।

Advertisement

শনিবার আইএসএলের দ্বিতীয় ম্যাচে ইস্টবেঙ্গলের সামনে হায়দরাবাদ (Hyderabad)। সেই ম্যাচের আগে লাল-হলুদ কোচ কার্লেস কুয়াদ্রাত (Carles Cuadrat) বলছেন, ”সব কিছুর জন্যই আমাদের তৈরি থাকতে হবে। আমরা কোন ট্যাকটিক্স অবলম্বন করব তা নিয়ে আমরা কাজ করেছি। আমরা জায়গা তৈরি করেছি, সুযোগ তৈরি করেছি। এতেই আমি সন্তুষ্ট। প্রতিপক্ষ আমাদের কাজটা কঠিন করে দেবে। ম্যাচ জেতার জন্য যা যা করণীয় সেগুলো আমরা করেছি।” 

[আরও পড়ুন: ‘আমাকে গ্রেপ্তার করা হয়নি!’ দাবি করলেন বাবরদের সুপার ফ্যান ‘বসির চাচা’]

জামশেদপুরের বিরুদ্ধে প্রথম ম্যাচে একাধিক বার গোল করার মতো জায়গায় পৌঁছে গিয়েছিল ইস্টবেঙ্গল। কিন্তু সিভেরিওরা সহজ সুযোগ হাতছাড়া করেন। কুয়াদ্রাত বলছেন, ”জামশেদপুর ম্যাচ আমরা বিশ্লেষণ করেছি। ফুটবলারদের ভিডিও দেখানো হয়েছে। প্রথমার্ধ্বের শেষ ১৫ মিনিট দুর্দান্ত ফুটবল খেলেছি আমরা। সেই সময়ে আমরা গোলও করতে পারতাম।”

হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচটা যে কঠিন হবে তা মানছেন ইস্টবেঙ্গল কোচ। ছেলেদের মানসিক ভাবে তৈরি থাকতে বলেছেন কুয়াদ্রাত। তিনি বলছেন, ”খুব কঠিন ম্যাচ হবে। হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ সবসময়েই কঠিন হয়। আমাদের মানসিক ভাবে তৈরি থাকতে হবে। গোল করার রেট যে খারাপ তা আমি বলব না। ফাইনাল থার্ডে পৌঁছনো এবং গোলের সুযোগ তৈরি করাই গুরুত্বপূর্ণ।” 

[আরও পড়ুন: হায়দরাবাদি বিরিয়ানিতে মজে পাক ক্রিকেটাররা, জেনে নিন মেনুতে আর কী আছে?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement