shono
Advertisement

আইপিএলে কামব্যাক! আমিও খেলতে আসছি, মেগা টুর্নামেন্টের আগে বার্তা পন্থের

পন্থের কথায় উচ্ছ্বসিত ক্রিকেটপ্রেমীরা।
Posted: 04:41 PM Mar 30, 2023Updated: 04:41 PM Mar 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন ঋষভ পন্থ (Rishabh Pant)। দীর্ঘ সময়ের জন্য ক্রিকেট থেকে ছিটকে গিয়েছেন তিনি। কিন্তু সম্প্রতি প্রকাশ্যে এসেছে পন্থের একটি ভিডিও। সেখানে উইকেটকিপার ব্যাটারের দাবি, খেলা থেকে মোটেও দূরে রাখা যাবে না তাঁকে। কারণ আইপিএলের (IPL) মরশুমে তিনি প্রবলভাবে খেলার মাঠে উপস্থিত রয়েছেন। জোম্যাটোর একটি বিজ্ঞাপনের ভিডিওতে পন্থকে দেখে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

Advertisement

আইপিএলের (IPL 2023) সময়েই নতুন একটি টুর্নামেন্ট শুরু করেছে জোম্যাটো। খাবার সরবরাহকারী অ্যাপটির এই টুর্নামেন্টের নাম জোম্যাটো প্রিমিয়ার লিগ। জোম্যাটো অ্যাপেই নির্দিষ্ট একটি ম্যাচের বিজয়ীর নাম আন্দাজ করতে হবে গ্রাহকদের। যদি তাঁর আন্দাজ ঠিক হয়, তাহলে অর্ডারের দামে নানারকমের ছাড় মিলবে। নতুন এই টুর্নামেন্টের বিজ্ঞাপনেই পন্থকে দেখা গিয়েছে। 

[আরও পড়ুন: স্বাধীনতা সংগ্রামীদের ছবি হাতে রাজধানী অভিযানের ডাক! মমতার মুখে নেতাজির ‘দিল্লি চলো’]

ভিডিওর শুরুতেই পন্থ বলছেন, “দু’টো জিনিস ছাড়া আমি বাঁচতেই পারি না-ক্রিকেট ও খাবার। গত কয়েকমাসে ক্রিকেট খেলতে পারিনি, কিন্তু ডাক্তার ভাল করে খাওয়াদাওয়া করতে বলেছিলেন। বন্ধুরা যখন দেখা করতে আসত, তখন জোম্যাটো থেকে অনেক কিছু অর্ডার করে খেতাম। কিন্তু এরপরেই খেলার মরশুম শুরু হয়ে গেল, বন্ধুরা সবাই খেলায় ব্যস্ত হয়ে পড়ল।”

বেশ কিছুদিন হাসপাতালে চিকিৎসার পরে বাড়িতে ফেরেন পন্থ। সেখানেই ধীরে ধীরে নানারকম রিহ্যাব শুরু করেন তিনি। ক্রিকেট থেকে দূরে থাকতে গিয়ে কেমন লাগছে? বিজ্ঞাপনের ভিডিওতে পন্থ বলেছেন, “আমার সতীর্থরা খেলতে শুরু করে দিল। তাহলে আমি কেন খেলব না?” নিজের এই কথার জবাব দিয়ে পন্থ নিজেই বলেন, “খেলার ময়দানে আমি এখনও আছি, খেলতে আসছি।” জোম্যাটোর বিজ্ঞাপন হলেও পন্থের এই কথায় উচ্ছ্বসিত ক্রিকেটপ্রেমীরা। কবে আবার বাইশ গজে ফিরবেন পন্থ, ভক্তরা অপেক্ষায়।

[আরও পড়ুন: কুরুচিকর মন্তব্যের জন্য শতরূপকে আইনি নোটিস কুণালের, তোপ সিপিএম নেতৃত্বকেও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement