shono
Advertisement

‘আপনার বউকে ভালোবাসি’, প্রেমদিবসে ভারতীয় ফ্যানের মন্তব্যে কী জবাব কামিন্সের?

ভ্যালেন্টাইনস ডে'র সকালে স্ত্রী বেকি কামিন্সের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন অজি অধিনায়ক কামিন্স।
Posted: 02:24 PM Feb 14, 2024Updated: 02:24 PM Feb 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশাল মিডিয়ায় প্রিয় তারকাদের মনের কথা খুলে বলতে দ্বিধাবোধ করেন নানেটিজেনরা। কিন্তু খোলাখুলি তারকার স্ত্রীকেই প্রেম প্রস্তাব দিয়ে বসলেন এক ভক্ত। হ্যাঁ, প্রেমদিবসে এমনই অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন প্যাট কামিন্স। তবে সেই ভক্তকে মোক্ষম জবাব দিতেও ছাড়লেন না তিনি।

Advertisement

ভ্যালেন্টাইনস ডের সকালে স্ত্রী বেকি কামিন্সের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন অস্ট্রেলিয়ার টেস্ট ও ওয়ানডে দলের অধিনায়ক কামিন্স (Pat Cummins)। যেখানে দুজনকে সুইম স্যুটে সমুদ্র সৈকতে সময় কাটাতে দেখা গিয়েছে। ছবিটি পোস্ট করে স্ত্রীকে প্রেমদিবসের শুভেচ্ছাও জানিয়েছেন কামিন্স। সস্ত্রীক কামিন্সের ছবিতে লাইক ও কমেন্টের বন্যা বইতে শুরু করে। তারই মধ্যে এক ভারতীয় ভক্ত কমেন্ট করেন অজি তারকার ছবিতে। তবে কামিন্সকে নিয়ে তাঁর কোনও বক্তব্য নেই। তিনি সোজাসাপ্টা বেকি কামিন্সের উদ্দেশে মন্তব্য করলেন। লেখেন, “আমি আপনার বউকে ভালোবাসি।”

[আরও পড়ুন: আচমকা কলকাতায় আসছেন প্রিয়াঙ্কা গান্ধী, কারণ ঘিরে জল্পনা]

স্বাভাবিকভাবে এমন কমেন্ট নিয়েও চর্চা শুরু হয়ে যায় সোশাল মিডিয়ায়। অনেকেই মনে করতে থাকেন যে এবার হয়তো ক্ষোভপ্রকাশ করে কোনও প্রতিক্রিয়া দেবেন কামিন্স। কিন্তু বাস্তবে হল একেবারে উলটোটা। লেখেন, “আমি খবরটা আমার স্ত্রীকে জানিয়ে দেব।” কামিন্সের রিপ্লাই দেখে রীতিমতো হতবাক নেটিজেনদের একাংশ। অনেকেই প্রশংসা করে বলছেন, একেই বলে স্পোর্টসম্যান স্পিরিট।

সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলেননি কামিন্স। তবে ২১ ফেব্রুয়ারি থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শুরু হতে চলা তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে দলে ফিরছেন তিনি।

[আরও পড়ুন: বিরতির পর ফের শুরু কৃষক বিক্ষোভ, ‘আলোচনাতেই হবে সমাধান’, দাবি অনুরাগ ঠাকুরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement