shono
Advertisement

ICC Men’s World Cup 2023 India Squad: বিশ্বকাপের জন্য চূড়ান্ত ভারতীয় দল! সুযোগ পাচ্ছেন না তারকা স্পিনার

দেখে নিন ১৫ জনের ভারতীয় দল।
Posted: 05:51 PM Sep 28, 2023Updated: 07:46 PM Sep 28, 2023

আলাপন সাহা: টিম ইন্ডিয়ার বিশ্বকাপের দলে কোনও পরিবর্তন হচ্ছে না। যা দল আগে ঘোষণা করা হয়েছিল, সেই দলই রাখা হচ্ছে। অর্থাৎ রবিচন্দ্রন অশ্বিনের বিশ্বকাপ খেলা আর হচ্ছে না। অক্ষর প্যাটেলকেই রাখা হচ্ছে বিশ্বকাপের দলে। 

Advertisement

বিশ্বকাপের জন্য প্রাথমিক দল আগেই ঘোষণা করা হয়েছিল। সেই দলে ছিলেন অক্ষর প্যাটেল। এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে চোট পেয়েছিলেন অক্ষর। সেই চোট ছিল বেশ গুরুতর। শেষ মুহূর্তে ওয়াশিংটন সুন্দরকে শ্রীলঙ্কা উড়িয়ে নিয়ে যাওয়া হয়। চোটের জন্য ফাইনাল থেকেই ছিটকে গিয়েছিলেন অক্ষর।

[আরও পড়ুন: Santosh Trophy 2023-24: চলে এল সন্তোষ ট্রফির সূচি, কাদের বিরুদ্ধে প্রাথমিক পর্বে নামবে রঞ্জন চৌধুরীর বাংলা?]

 

চোট বড় বালাই। এশিয়া কাপ চ্যাম্পিয়ন হয়ে ফেরার পরে অস্ট্রেলিয়া সিরিজেও সেই চোটের জন্যই নামতে পারেননি অক্ষর। আর তখনই অশ্বিনকে নিয়ে তুঙ্গে ওঠে জল্পনা। বাড়তে থাকে অশ্বিনের বিশ্বকাপ খেলার সম্ভাবনা। কিন্তু খবরের ভিতরের খবর বলছে অন্য কথা। ভারতের ১৫ জনের যে দল ঘোষণা করা হয়েছিল, সেই দলে কোনও পরিবর্তন করা হবে না। আজ বৃহস্পতিবারই চূড়ান্ত দল ঘোষণার কথা। সেই দলে থাকছেন অক্ষর প্যাটেলই। উল্লেখ্য, অক্ষর এখন এনসিএ-তে রয়েছেন। বিশ্বকাপের দলে অক্ষর না অশ্বিন, এই প্রতিবেদন লেখা পর্যন্ত তা নিয়ে সরকারি ঘোষণা হয়নি ঠিকই। কিন্তু দেশের মাটিতে হতে চলা ক্রিকেট বিশ্বকাপে অক্ষর প্যাটেলই যে নিশ্চিত তা বলে দেওয়াই যায়। 

এমনটাই থাকবে বিশ্বকাপের ভারতীয় দল-
রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, ঈশান কিষান, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, কে এল রাহুল, সূর্যকুমার যাদব, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, শার্দূল ঠাকুর, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, জশপ্রীত বুমরাহ

[আরও পড়ুন: শুক্রবারের মিনি ডার্বি জিতে চ্যাম্পিয়ন হতে মরিয়া মহামেডান, ইস্টবেঙ্গলের জিয়নকাঠি মোহনবাগানই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement