shono
Advertisement

ICC ODI World Cup 2023: বিরাট ম্যাচ দেখতে আহমেদাবাদে অনুষ্কা, মাঝআকাশে সেলফি তুললেন শচীনের সঙ্গে

বিশ্বকাপে ভারতের প্রথম দুম্যাচে মাঠে ছিলেন না অনুষ্কা।
Posted: 12:50 PM Oct 14, 2023Updated: 12:50 PM Oct 14, 2023

সংবাদ প্রতিবেদন ডিজিটাল ডেস্ক: বিরাট-ম্যাচ দেখতে আহমেদাবাদে উপস্থিত বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। শনিবার সকালেই চলে আসেন বলিউড অভিনেত্রী। বিমানে আবার একই সঙ্গে দেখা গিয়েছে তিন তারকাকে। 

Advertisement

অনুষ্কা শর্মা, শচীন তেণ্ডুলকর এবং দীনেশ কার্তিক। তিনজন একসঙ্গে সেলফিও তোলেন। সেই ছবি দীনেশ কার্তিক পোস্ট করেন সোশাল মিডিয়া। কার্তিক পোস্ট করেন, ”রয়্যালটি অ্যাট ৩৫০০০ ফিট। টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা।”

বিশ্বকাপের প্রথম দুটো ম্যাচে দেখা যায়নি অনুষ্কাকে। কিন্তু ভারত-পাকিস্তান ম্যাচে ভারতীয় দলকে সমর্থনের জন্য আহমেদাবাদে চলে এসেছেন অনুষ্কা।

 

দীনেশ কার্তিক এক সাক্ষাৎকারে বিরাট কোহলি সম্পর্কে বলতে গিয়ে বলেছেন, ”ব্যক্তিগত ভাবে আমি কোহলিকে জানি। একসঙ্গে আমরা খাওয়া দাওয়া করেছি, সময় কাটিয়েছি। বিরাটের জীবনে অনুষ্কা চলে আসার পরে বদলে গিয়েছে কোহলি। দারুণ সব সিদ্ধান্ত নিয়েছে এবং নিজেকে নিয়ে গিয়েছে অন্য এক উচ্চতায়।”

[আরও পড়ুন: ICC ODI World Cup 2023: ‘একা শাহিন কিছু করতে পারবে না’, ভারত-পাক মহারণের আগে বলছেন মুরলী]

বিশ্বকাপের সব থেকে  মেগা ম্যাচের জন্য তৈরি আহমেদাবাদ। প্রায় ১১ হাজার পুলিশকর্মী নিয়োগ করা হয়েছে। মেগা সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে।  এই মেগা জলসার পরেই শুরু হয়ে যাবে ব্যাট ও বলের লড়াই। গোটা দেশ মন্ত্রমুগ্ধের মতো তাকিয়ে  থাকবে ম্যাচের দিকে। সেই ম্যাচ দেখতে মুম্বই থেকে আহমেদাবাদে চলে এলেন অনুষ্কা। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement