shono
Advertisement

ICC ODI World Cup 2023: বিশ্বকাপের মাঝেই অবসরের ইঙ্গিত মহম্মদুল্লাহর, ব্যাট-প্যাড তুলে রাখছেন কবে?

এশিয়া কাপের দল থেকে বাদ দেওয়া হয়েছিল মহম্মদুল্লাহকে।
Posted: 04:58 PM Oct 28, 2023Updated: 05:09 PM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুব শীঘ্রই অবসর গ্রহণ করবেন বাংলাদেশের অলরাউন্ডার মহম্মদুল্লাহ (Mahmudullah)। এমনই ইঙ্গিত তিনি দিয়ছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচে ১১১ রান করেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার। তবে ম্যাচটা হারতে হয় বাংলার বাঘেদের।
সেই সেঞ্চুরি সম্পর্কে মহম্মদুল্লাহকে বলতে শোনা গিয়েছে, ”২০০৭ সালে আমার অভিষেক ঘটে। এর পর থেকে আমি খেলে যাচ্ছি। আইসিসি-র ইভেন্টে সেঞ্চুরি পাওয়ায় আমি নিজেকে সৌভাগ্যবান বলে মনে করছি।” 

Advertisement

[আরও পড়ুন: বোধনেই পাশ ইডেন, লক্ষ্মীপুজোর দিন মাঠমুখী ক্রিকেটপ্রেমীরা, হাজির ওপার বাংলার দর্শকরাও]

আইসিসি-কে (ICC) দেওয়া সাক্ষাৎকারে মহম্মদুল্লাহ নিজের অবসর নিয়ে ইঙ্গিত দিয়েছেন। মহম্মদুল্লাহকে বলতে শোনা গিয়েছে, ”এটাই আমার শেষ বিশ্বকাপ। আর কত দিন আমি খেলব, সেটা নির্ভর করছে আমার শরীর এবং পারফরম্যান্সের উপর। যে কোনও মুহূর্তে আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিতে পারি। আমি সরে গেলেও বাংলাদেশের ক্রিকেট কিন্তু এগিয়ে যাবে।” 

এশিয়া কাপ স্কোয়াড থেকে ছেঁটে ফেলা হয় মহম্মদুল্লাহকে। তা নিয়ে বাংলাদেশে কম আলোড়ন তৈরি হয়নি। বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত হয়েছেন মহম্মদুল্লাহ। তাঁর ব্যাট নিন্দুকদের মুখ বন্ধ করে দিয়েছে। মহম্মদুল্লাহ বলেছেন, ”ক্রিকেট এমন একটা খেলা যা সবসময়ে অবাক করে। বিশ্বকাপ দলে সুযোগ পাওয়ার জন্য আমি পরিশ্রম করেছি। এত পর্যন্ত পৌঁছনোর জন্য ঈশ্বরকে ধন্যবাদ।”

[আরও পড়ুন: ‘মার মার’ শুনেই পাক ফিল্ডারের থ্রো! চোট পেতে পেতে বাঁচলেন বোলার নওয়াজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement