shono
Advertisement

ICC ODI World Cup 2023: কাপযুদ্ধের ফাইনাল হারতেই কোন কাছের মানুষের সঙ্গে বিচ্ছেদ ঘটালেন বিরাট?

বিচ্ছেদের আসল কারণ কী?
Posted: 08:30 PM Nov 20, 2023Updated: 08:32 PM Nov 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ ফাইনাল (ICC ODI World Cup 2023) হারের ২৪ ঘণ্টার মধ্যেই ফের খবরের শিরোনামে বিরাট কোহলি (Virat Kohli)। সূত্রের খবর তাঁর জীবনের অন্যতম কাছের মানুষ এবং দীর্ঘদিনের ম্যানেজার বান্টি সজদেহের (Bunty Sajdeh) সঙ্গে বিচ্ছেদ ঘটেছে। এহেন বান্টি সজদেহ আবার টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়ক রোহিত শর্মার শ্যালক (Rohit Sharma)।

Advertisement

কিন্তু কেন বিরাট ও বান্টির মধ্যে বিচ্ছেদ কেন ঘটল? শোনা যাচ্ছে এবার নিজের কোম্পানি খুলতে চলেছেন বিরাট। সেই কোম্পানির রেজিস্ট্রেশন প্রক্রিয়াও নাকি শুরু হয়েছে। পৃথিবীর একাধিক নামি ব্র্যান্ডের কোম্পানি টাকার থলি নিয়ে তাঁর জন্য অপেক্ষা করে থাকেন, তাঁদের ব্র্যান্ডের প্রচার করানোর জন্য। তাই হয়তো বিরাট একা পথচলার সিদ্ধান্ত নিলেন।

[আরও পড়ুন: আদৌ কি কোচ থাকবেন দ্রাবিড়? নাকি আসবেন নতুন কেউ? তিন প্রাক্তনীর নাম নিয়ে জল্পনা]

বান্টির সঙ্গে বিচ্ছেদ ঘটালেন বিরাট। ফাইল ছবি

অনেক বছর ধরেই বিরাটের ব্র্যান্ডের ব্যাপারটা দেখভাল করতেন বান্টি। বর্তমানে বিশ্বের অন্যতম ধনী ক্রীড়াবিদ বিরাট। তাঁর মোট সম্পত্তি এক হাজার কোটি টাকার বেশি। তাঁর এই সম্পত্তির অন্যতম কারণ হচ্ছে ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট। সেই ব্র্যান্ড ভ্যালু বৃদ্ধিতে বড় অবদান রেখেছিলেন ছিল বান্টি এবং তাঁর কোম্পানি।

সূত্র মারফত জানা গিয়েছে, বান্টির সঙ্গে সম্পর্কে ইতি টানছেন বিরাট। রোহিতের শ্যালক বান্টির সংস্থার নাম কর্ণারস্টো‌ন। শোনা যাচ্ছে দীর্ঘদি‌ন সাফল্যের সঙ্গে বান্টি এবং বিরাট পথ চলার পর, অবশেষে তাঁরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বিরাট ছাড়া রোহিত, অজিঙ্কা রাহানে, কেএল রাহুল, শুভমান গিলের ব্র্যান্ডের ব্যাপারটার দেখভাল করতেন।

বিরাট চলে গেলেও আরও অনেক তারকার সঙ্গে বান্টির সংস্থার চুক্তি রয়েছে। সেই তালিকায় রয়েছেন পিভি সিন্ধু, সানিয়া মির্জা, উমেশ যাদব, কুলদীপ যাদব, যশ ঢুল এবং আরও অনেকে। তবে বিরাট সরে গেলেন। এমনটাই তো শোনা যাচ্ছে।

[আরও পড়ুন: আসন ১ লক্ষ ৩২ হাজার, দর্শক মাত্র ৯৩ হাজার! ফাইনালেও মাঠ ভরাতে ব্যর্থ আহমেদাবাদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement