shono
Advertisement

World Cup 2023: ‘পরিসংখ্যান পক্ত করতে আমাদের সঙ্গে খেলো’, ৪ ম্যাচ হারতেই বাবরদের খোঁচা আইসল্যান্ডের

টানা চার ম্যাচ হারায় বিদায়ঘণ্টাই বেজে গিয়েছে পাকিস্তানের।
Posted: 02:07 PM Oct 28, 2023Updated: 02:07 PM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্দান্ত দল। আইসিসি ব়্যাঙ্কিংয়ের একেবারে উপরের দিকে সেই দলের ব্যাটার ও বোলার। কিন্তু চলতি বিশ্বকাপে সেই দলেরই নাকি একেবারে লেজে গোবরে অবস্থা। টানা চার ম্যাচ হারায় বিদায়ঘণ্টাই বেজে গিয়েছে তাদের। ঠিক ধরেছেন। কথা হচ্ছে পাকিস্তানের। এহেন হতশ্রী পারফরম্যান্সের জেরে এবার আইসল্যান্ড ক্রিকেটের কটাক্ষের মুখে পড়তে হল বাবর আজমদের (Babar Azam)।

Advertisement

কথায় বলে, হাতি কাদায় পড়লে চামচিকেতেও লাথি মারে! বিশ্বকাপে (World Cup 2023) টানা চার ম্যাচ হেরে তেমনই হাল বাবরদের। প্রথমে পাকিস্তানকে রোহিত শর্মারা হেলায় হারালেন। এর পর একে একে অস্ট্রেলিয়া এবং আফগানিস্তানের কাছে হার। আর শুক্রবার দক্ষিণ আফ্রিকার কাছে পরাস্ত হওয়ার পর দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে বাবরদের। যদি না কোনও মিরাকল ঘটে, তাহলে বিশ্বকাপ থেকে তাঁদের বিদায় একপ্রকার নিশ্চিত। এহেন অবস্থায় পাক দলকে ট্রোল করতে ছাড়ল না আইসল্যান্ডও! X হ্যান্ডেলে বাবরদের খোঁচা দিয়েছে আইসল্যান্ড ক্রিকেট।

[আরও পড়ুন: লক্ষ্মীপুজোর হাট চলাকালীন ধূপগুড়ি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়ে ছাই বেশিরভাগ সামগ্রী]

তারা লেখে, “১৯৯২ সালে বিশ্ব চ্যাম্পিয়নদের উচিত এই মুহূর্তে এমন আন্তর্জাতিক টুর্নামেন্ট খেলা ছেড়ে দেওয়া। তার চেয়ে বরং আমাদের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলুক। তাতে ওদের খেলারও উন্নতি হবে আর সেই সঙ্গে পুরনো পরিসংখ্যানও ফিরে পাবে। ব্যাপারটা আলোচনা করে দেখুন।” আইসল্যান্ডের এহেন কটাক্ষ নিয়ে সোশাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়েছে। অনেকেই বলছেন, সারাক্ষণ নিজেদের বরাই করা দলের দেশের ফেরার সময় যে কী হাল হবে, সেটাই এখন দেখার।

উল্লেখ্য, শুক্রবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ২৭০ রানে অলডাউন হয়ে যায় পাকিস্তান। সেই রান তাড়া করতে নেমে মাঝে সামান্য হোঁচট খেলেও শেষমেশ লক্ষ্যে পৌঁছে যান প্রোটিয়ারা। আর কুইন্টন ডি ককদের কাছে হারতেই পয়েন্ট তালিকার ছয় নম্বরে নেমে যান বাবররা। এখন তাঁদের দেশে ফেরা যেন শুধুই সময়ের অপেক্ষা।

[আরও পড়ুন: ‘২০ কোটি টাকা চাই’, খুনের হুমকি দিয়ে ই-মেল পেলেন মুকেশ আম্বানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement