shono
Advertisement

অবশেষে বরফ গলল, মোহনবাগান-মহামেডান ডার্বি হচ্ছে

কলকাতা লিগের সুপার সিক্সের প্রস্তাবিত দিনক্ষণ জানানো হয়েছে সাদা-কালো শিবিরকে।
Posted: 08:02 PM Sep 13, 2023Updated: 08:02 PM Sep 13, 2023

প্রসূন বিশ্বাস: অবশেষে বরফ গলল। বৃহস্পতিবারের ডার্বি হচ্ছে। কল্যাণীতেই হবে মোহনবাগান (Mohun Bagan) ও মহামেডান স্পোর্টিংয়ের (Mohammedan Sporting) মধ্যে ডার্বি ম্যাচ।

Advertisement

মঙ্গলবার সন্ধেয় মহামেডান স্পোর্টিংয়ের তরফ থেকে আইএফএতে পাঠানো একটি ইমেলের পরে পরিস্থিতি কিছুটা অন্যরকম হয়ে গিয়েছিল। যার প্রেক্ষিপ্তে ডার্বির ভবিষ্যৎ নিয়েই প্রশ্ন উঠে গিয়েছিল। শর্ত দেওয়া হয়েছিল, বুধবার সন্ধে ৭ টার মধ্যে রাজ্য ফুটবল সংস্থার তরফে সুপার সিক্সে মহামেডানের সূচি জানাতে হবে। এই সময়ের মধ্যে সূচি না পেলে বৃহস্পতিবারের ডার্বি-সহ এমরশুমে কলকাতা লিগে আর খেলবে না সাদা-কালো শিবির। 

[আরও পড়ুন: Asia Cup 2023: ‘পরের বার দেখে নেব’, শ্রীলঙ্কার তরুণ স্পিনারকে হুঁশিয়ারি রাহুলের]

বুধবার আইএফএ মহামেডান স্পোর্টিংকে সুপার সিক্সে তাদের পাঁচটি ম্যাচের প্রস্তাবিত দিনক্ষণ জানিয়ে দেয়। সুপার সিক্সে কোন দলগুলো খেলবে, তা এখনও স্থির নয়। সেই কারণে মহামেডান স্পোর্টিংকে কেবল তারিখই পাঠানো হয়েছে। প্রতিপক্ষের নাম জানানো সম্ভব হয়নি। আইএফএ সচিব অনির্বাণ দত্ত বলেছেন, ”আমরা মহামেডান স্পোর্টিংকে প্রস্তাবিত তারিখ জানিয়েছি। চলতি মাসের ২৯ তারিখের মধ্যে লিগ শেষ করতে চাইছি।” মহামেডান স্পোর্টিংয়ের ফুটবল সচিব দীপেন্দু বিশ্বাস বলেন, ”সুপার সিক্সের দিনক্ষণ পাওয়ায় সুবিধাই হয়েছে। এর পরে আই লিগ রয়েছে। সেই পরিকল্পনা করতে সমস্যা হচ্ছিল।” 

[আরও পড়ুন: আইএসএল জিততে পারে কারা? তিন ফেভারিটের নাম জানালেন ফেরান্দো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement