shono
Advertisement

নোট বাতিল ইস্যুতে ফের সরব বীরু

কী এমন বললেন নজফগড়ের নবাব? The post নোট বাতিল ইস্যুতে ফের সরব বীরু appeared first on Sangbad Pratidin.
Posted: 03:30 PM Jan 20, 2017Updated: 10:13 AM Jan 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যখন তিনি বাইশ গজে দাপাতেন তখন তাঁকে সবাই চিনত মুলতান কা সুলতান নামে। ব্যাট-প্যাড তুলে রেখে অবসর নিয়েছেন বেশ কয়েকদিন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিভা জাহির করতে কসুর করেন না নজফগড়ের নবাব। একের পর এক টুইটে নিজের ভক্তদের তো খুশি করেনই, যাঁদের উদ্দেশে টুইট তাঁরাও বেশ মজাই পান। বৃহস্পতিবার কটকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে ভিন্টেজ ধোনি-যুবির ঝোড়ো ইনিংস বেশ মনে ধরেছিল বীরুর। তাই দুই প্রাক্তন সতীর্থকে হটকে আন্দাজে টুইট করে অভিনন্দন জানালেন তিনি। আর সেই টুইটে দুই পোড় খাওয়া ব্যাটসম্যানের ভূয়সী প্রশংসা যেমন ছিল, তেমনই ছিল নোট বাতিল ইস্যু নিয়ে ব্যঙ্গ।

Advertisement

তা কি বললেন বীরু? নেহাত মজা করেই ধোনি আর যুবরাজের ছবি পোস্ট করে লিখলেন, ‘শুধুমাত্র পুরনো নোটই বাতিল হয়েছে।’ বাকিটা নিশ্চয়ই আর বলে দিতে হবে না! বীরুই নন, মাস্টার ব্লাস্টার শচীন তেণ্ডুলকরও দুজনের পারফরম্যান্সের ভূয়সী প্রশংসা করেছেন টুইট করে।

প্রসঙ্গত, দীর্ঘ ছ’বছর পর একদিনের ম্যাচে সেঞ্চুরি হাঁকালেন কামব্যাক বয় যুবরাজ সিং। এদিন ১৫০ রানের এক চোখধাঁধানো ইনিংস খেলেন যুবি। আর তাঁকে যোগ্যসঙ্গত দেন মাহি। প্রায় তিন বছর পর একদিনের ম্যাচে তিনিও সেঞ্চুরি করলেন। ১৩৪ রানের পাওয়ারপ্যাক্ট ইনিংস খেলেন ধোনি। তাঁদের দুরন্ত পারফরম্যান্সে ভর করেই ইংল্যান্ডের বিরুদ্ধে ৩৮১ রান তোলে ভারত।

The post নোট বাতিল ইস্যুতে ফের সরব বীরু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement