shono
Advertisement

‘আজকালকার বাচ্চারা…’, ধ্রুব-যশস্বী-সরফরাজকে নিয়ে রোহিতের স্পেশাল পোস্ট মুহূর্তে ভাইরাল

তারুণ্যের জয়গান করলেন রোহিত শর্মা।
Posted: 04:22 PM Feb 19, 2024Updated: 07:28 PM Feb 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একাধিক সমস্যা ও চোট-আঘাতের ইস্যু কাটিয়ে ইংল্যান্ডের (England) বিরুদ্ধে ৪৩৪ রানে জয়। চলতি টেস্ট সিরিজে (IND vs ENG) ২-১ ব্যবধানে এগিয়ে আত্মবিশ্বাসে ফুটছে টিম ইন্ডিয়া (Team India)। রাজকোটে রেকর্ড রানে জয়ের নেপথ্যে বড় ভূমিকা নিয়েছেন দলের তিন তরুণ যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal), সরফরাজ খান (Sarfaraz Khan) ও ধ্রুব জুরেল (Dhruv Jurel)। আর তাই ম্যাচ জেতার পর দলের তিন তরুণ ক্রিকেটারকে সার্টিফিকেট দিলেন রোহিত শর্মা (Rohit Sharma)।

Advertisement

২৩ ফেব্রুয়ারি থেকে রাঁচির জেএসসিএ স্টেডিয়ামে শুরু হবে সিরিজের চতুর্থ টেস্ট। এর আগে তিন তরুণ তুর্কিকে উজ্জীবিত করলেন হিটম্যান। মাত্র চার শব্দে লিখে যশস্বী-সরফরাজ-ধ্রুবকে কুর্নিশ জানালেন দলের অধিনায়ক। ইনস্টাগ্রাম স্টোরিতে রোহিত লিখেছেন, ‘ইয়ে আজকাল কে বাচ্চে

!’ অর্থাৎ বাংলার তর্জমায় করলে দাঁড়ায় ‘আজকালকার বাচ্চারা…

’! বেন স্টোকসদের বিরুদ্ধে সিরিজে এগিয়ে যাওয়ার জন্য তিন তরুণ দুরন্ত পারফরম্যান্স করেন। আর এর পরেই অধিনায়ক তাঁদের কুর্নিশ জানালেন।

[আরও পড়ুন: র‍্যাঙ্ক টার্নার বানিয়ে জিতেছে ভারত! সাংবাদিকের মন্তব্যের মোক্ষম জবাব দিলেন ক্ষুব্ধ রোহিত]

তিন তরুণকে কুর্নিশ জানালেন রোহিত।

রাজকোট টেস্টের প্রথম ইনিংসে ১০ রানে আউট হয়েছিলেন যশস্বী। যদিও দ্বিতীয় ইনিংসে তাঁকে আর আটকে রাখা যায়নি। ২৩৬ বলে ২১৪ রানে অপরাজিত থাকেন বাঁহাতি ওপেনার। ৯০.৬৭ স্ট্রাইক রেট বজায় রেখে মেরেছিলেন ১৪টি চার ও ১২টি ছক্কা। এদিকে অভিষেক টেস্টেই দাপট দেখান সরফরাজ। প্রথম ইনিংসে ৬৬ বলে ৬২ রান করেন তিনি। এর পর দ্বিতীয় ইনিংসেও সরফরাজকে একইরকম মারকুটে মেজাজে দেখা যায়। ৭২ বলে ৬৮ রানে অপরাজিত ছিলেন এই মুম্বইকর।

এদিকে অভিষেক টেস্টে নজর কেড়েছেন আর এক ক্রিকেটার ধ্রুব। প্রথম ইনিংসে ৪৬ রানে আউট হন। এবং দ্বিতীয় ইনিংসে ফর্মে থাকা বেন ডাকেটকে রান আউট করে ইংল্যান্ডকে শুরুতেই চাপে ফেলে দেন এই উইকেটকিপার। প্রথম ইনিংসে ১৫১ বলে ১৫৩ রান করেছিলেন ইংল্যান্ডের বাঁহাতি ওপেনার। দ্বিতীয় ইনিংসে তিনি রান করলে রোহিতের চিন্তা বাড়তেই পারত। কিন্তু তেমনটা হল না। আর তাই ধ্রুব ও বাকি দুজনের প্রশংসা করলেন ভারতের অধিনায়ক।

[আরও পড়ুন: বাবা-দিদিকে পাত্তা না দিয়ে ‘খারাপ বউমা’ রিভাবাকে ম্যাচের সেরা পুরস্কার উৎসর্গ জাদেজার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement