shono
Advertisement

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জিতলে কত টাকা পাবেন রোহিতরা? জানিয়ে দিল আইসিসি

৭ জুন ফাইনালের বল গড়াবে ওভালে।
Posted: 02:29 PM May 26, 2023Updated: 07:39 PM May 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (World Test Championship Final) ফাইনাল ৭ জুন। ফাইনালের বল গড়ানোর আগে টেস্ট চ্যাম্পিয়নশিপের পুরস্কার মূল্য জানিয়ে দেওয়া হল আইসিসি-র (ICC) তরফ থেকে।

Advertisement

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় সংস্করণে যে দল জিতবে, তারা পাবে ১.৬ মিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ১৩.২৩ কোটি। আর রানার্স দল পাবে ৮ লাখ ডলার। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ ৬.৬১ কোটি টাকা। গতবারের চ্যাম্পিয়ন দল নিউজিল্যান্ড পেয়েছিল একই অর্থ। 

[আরও পড়ুন: IPL চলাকালীনই সারার সঙ্গে বিচ্ছেদ শুভমনের, ইনস্টাগ্রামে বড় ইঙ্গিত]

ফাইনালের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে ভারতীয় দল। বিরাট কোহলি, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, উমেশ যাদবরা ইতিমধ্যেই বিলেতে পৌঁছে গিয়েছেন। দলের হেড কোচ রাহুল দ্রাবিড় এবং সাপোর্ট স্টাফরা লন্ডনে। আইপিএল ফাইনালের পরে রোহিত শর্মা-সহ বাকিরা ইংল্যান্ড উড়ে যাবেন।

উল্লেখ্য, কাউন্টি খেলার জন্য চেতেশ্বর পূজারা ইংল্যান্ডেই রয়েছেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বেশ ভাল ছন্দেই রয়েছেন ভারতীয় তারকা।  ইংল্যান্ডের জলহাওয়ার সঙ্গে তিনি পরিচিত হয়ে গিয়েছেন ইতিমধ্যেই। ফাইনালের বল গড়ানোর আগে থেকেই উত্তেজনার পারদ চড়তে শুরু করে দিয়েছে। ইংল্যান্ডের আবহাওয়ায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কেমন খেলেন ভারতীয়রা, সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: ‘পকসো আইন ব্যবহার করে ফাঁসানো হচ্ছে, ওটা বদলে দেব’, হুমকি ব্রিজভূষণের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement