shono
Advertisement

এশিয়াডের পঞ্চম দিনে ভারতের প্রাপ্তি একটি রুপো, জোড়া ব্রোঞ্জ

কাবাডিতে সোনা হাতছাড়া সাতবারের চ্যাম্পিয়নদের। The post এশিয়াডের পঞ্চম দিনে ভারতের প্রাপ্তি একটি রুপো, জোড়া ব্রোঞ্জ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:39 PM Aug 23, 2018Updated: 09:09 PM Aug 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়ান গেমসের পঞ্চম দিনটি খুব একটা ভাল গেল না ভারতের। দিনের শুরুটা ভাল হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে একের পর এক খারাপ খবর আসতে থাকে বিভিন্ন সার্কিট থেকে। তবে, খারাপ খবরের মধ্যেও তিনটি পদক ঝুলিতে ভরেছেন ভারতীয় অ্যাথলিটরা।

Advertisement

[আরও একটি পালক সিন্ধুর মুকুটে, অর্থের অঙ্কে রেকর্ড ভারতীয় শাটলারের]

দিনের সবচেয়ে বড় সাফল্যটি আসে ১৫ বছর বয়সের শার্দুল বিহানের হাত ধরে। ১৫-তেই সিনিয়র বিভাগে বাজিমাত করল শার্দুল। পুরুষদের ডাবল ট্র্যাপ শুটিংয়ে রুপোর পদক জিতে গোটা দেশকে গর্বিত করল। এবারের এশিয়াডে টেনিসে ভারতের হয়ে প্রথম পদক জিতলেন অঙ্কিতা রায়না। শেষ চারের লড়াইয়ে চিনা প্রতিদ্বন্দ্বীর কাছে হারলেও ব্রোঞ্জ পদক জিতলেন অঙ্কিতা। এর আগে একমাত্র ভারতীয় মহিলা হিসেবে এশিয়াডের টেনিসে পদক জিতেছিলেন সানিয়া মির্জা। অঙ্কিতার হাত ধরে পদক এলেও মহিলাদের ডাবলস এবং মিক্সড ডাবলসে অপ্রত্যাশিতভাবে হারতে হয়েছে ভারতীয় তারকাদের। মিক্সড ডাবলসের কোয়ার্টার ফাইনালে ভারতীয় জুটি রোহন বোপান্না এবং অঙ্কিতা রায়নার হারকে অঘটন হিসেবেই দেখছে ভারতীয় শিবির। তবে, পুরুষদের ডাবলসে ফাইনালে উঠে পদক নিশ্চিত করেছেন রোহন বোপান্নারা।

[এশিয়াডে ভারতের সোনালি সফর অব্যাহত, চোট সারিয়েই সার্কিটে সোনা ফলালেন রাহী]

তবে, দিনের সবচেয়ে বড় হতাশার খবরটি এল কাবাডির ম্যাট থেকে। কারণ সাতবারের চ্যাম্পিয়ন ভারতীয় পুরুষ কাবাডি দলকে এবার ফিরতে হল ব্রোঞ্জ পদক হাতেই। ভারতকে হারিয়ে দিনের সবচেয়ে বড় অঘটনটি ঘটাল ইরান। তবে, মহিলা কাবাডি দল একটি পদক নিশ্চিত করে ফেলে।ভাল খবর এসেছে স্কোয়াশ থেকেও।পুরুষদের স্কোয়াশে একটি পদক নিশ্চিত হয়ে গিয়েছে। পঞ্চম দিনে সোনা জিততে না পারার খেসারত দিতে হয়েছে ভারতকে। পদক তালিকায় ষষ্ঠ স্থান থেকে দশম স্থানে নেমে গিয়েছে ভারতীয় দল।

The post এশিয়াডের পঞ্চম দিনে ভারতের প্রাপ্তি একটি রুপো, জোড়া ব্রোঞ্জ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement