shono
Advertisement

শ্রেয়সকে নিয়ে বাড়ছে সংশয়, শাকিবদের বিরুদ্ধে ম্যাচে বিশেষ ভাবনা ভারতীয় টিম ম্যানেজমেন্টের

সুপার ফোরে পাকিস্তান এবং শ্রীলঙ্কাকে হারিয়ে এশিয়া কাপের ফাইনালে পৌঁছে গিয়েছেন রোহিত শর্মারা।
Posted: 10:34 AM Sep 13, 2023Updated: 10:51 AM Sep 13, 2023

আলাপন সাহা, কলম্বো: পুরোপুরো চোটমুক্ত নন শ্রেয়স আইয়ার। যে কারণে এশিয়া কাপের সুপার ফোরে শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠের বাইরেই থাকতে হয়েছে ভারতীয় মিডল অর্ডার তারকাকে। এবার শোনা যাচ্ছে, এশিয়া কাপ থেকেই হয়তো ছিটকে যেতে চলেছেন তিনি। আর এমন খবর সত্যি হলে ওয়ানডে বিশ্বকাপের আগে তা নিঃসন্দেহে ভারতীয় শিবিরের জন্য বড় ধাক্কা।

Advertisement

মঙ্গলবার শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচ শুরুর আগে শ্রেয়সকে নিয়ে আপডেট দিয়েছিল বিসিসিআই। জানানো হয়েছিল, ভারতীয় বোর্ডের মেডিক্যাল টিমের পরামর্শ মেনেই তাঁকে হোটেলে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যে কারণে স্টেডিয়ামেও যাননি তিনি। এমন পরিস্থিতিতে তাঁকে নিয়ে হয়তো আর ঝুঁকি নিতে চাইবেন না চিকিৎসকরা। আর সেই কারণেই দেশে ফিরে আসতে পারেন শ্রেয়স। প্রয়োজনে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (NCA) রিহ্যাব করতে পারেন তিনি। যদিও এখনও এ নিয়ে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।

[আরও পড়ুন: দুবাই বিমানবন্দরে হঠাৎ দেখা! মমতাকে দ্বীপরাষ্ট্রে যাওয়ার আমন্ত্রণ শ্রীলঙ্কার রাষ্ট্রপতির]

এদিকে, সুপার ফোরে পাকিস্তান এবং শ্রীলঙ্কাকে হারিয়ে এশিয়া কাপের (Asia Cup 2023) ফাইনালে পৌঁছে গিয়েছেন রোহিত শর্মারা। বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ নেহাতই নিয়মরক্ষার ম্যাচে পরিণত হয়েছে টিম ইন্ডিয়ার কাছে। তবে পরপর তিনদিন খেলে বেশ ক্লান্ত কোহলিরা। আর তাই শোনা যাচ্ছে, দলের একাধিক তারকাকে বিশ্রাম দেওয়া হতে পারে। শাকিব-আল-হাসানদের বিরুদ্ধে প্রথম একাদশে জায়গা হতে পারে সূর্যকুমার যাদব এবং মহম্মদ শামির। ধারাভাষ্যকার হর্ষ ভোগলেও জানাচ্ছেন, শুক্রবার নিয়মরক্ষার এই ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে বিরাট কোহলি, হার্দিক পাণ্ডিয়া এবং জশপ্রীত বুমরাহকে। ফাইনালের কথা মাথায় রেখেই এই তারকাদের বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলেই জানাচ্ছেন ভোগলেও।

[আরও পড়ুন: গোপনাঙ্গে লুকিয়ে পাচারের চেষ্টা, বনগাঁয় ৪৭ লক্ষ টাকার সোনা-সহ আটক মহিলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement