shono
Advertisement

বিশ্বকাপ ফাইনালে ভারতীয় ক্রিকেট দলের সমর্থন কোন দিকে? উত্তর দিলেন তারকা ক্রিকেটার

ফুটবল খেলে ওয়ার্ম আপ করেন ভারতীয় ক্রিকেটাররা।
Posted: 05:47 PM Dec 18, 2022Updated: 05:47 PM Dec 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের (Bangladesh) বিরুদ্ধে প্রথম টেস্টে বিরাট জয় ভারতের (India)। ফুটবল জ্বরে আক্রান্ত বাংলাদেশ। শুধু কি বাংলাদেশ! গোটা বিশ্বই তো বিভক্ত হয়ে গিয়েছে দুটো ভাগে। লড়াইটা ফ্রান্স বনাম আর্জেন্টিনার (France vs Argentina)। কিন্তু সব দেখে শুনে মনে হচ্ছে ফ্রান্স বনাম অবশিষ্ট বিশ্বের খেলা হচ্ছে। ভারতীয় ক্রিকেট (Indian Cricket Team) দল কাকে সাপোর্ট করছে?

Advertisement

গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্স নাকি আর্জেন্টিনা? খেলার শেষ সাংবাদিক বৈঠক এই প্রশ্ন করা হয়েছিল কার্যনির্বাহী ভারত অধিনায়ক লোকেশ রাহুলকে। উত্তরে তিনি বলছেন, ” আর্জেন্টিনা বা ফ্রান্সের প্রকৃত সমর্থক কে, তা আমার জানা নেই। ম্যাচটা আমরা আজ উপভোগ করব। আমরা একসঙ্গে বসে খেলা দেখব। সঙ্গে থাকবে ভাল খাবার। যাই হোক না কেন, পাঁচটা দিন খুবই ক্লান্তিকর ব্যাপার। আজকের রাতটা উপভোগ করতে চাই।” লোকেশ রাহুলদের মতো গোটা বিশ্ব তাকিয়ে থাকবে ফাইনালের দিকে।   

[আরও পড়ুন: কে হবে বিশ্বচ্যাম্পিয়ন, মেসি নাকি এমবাপে? জেনে নিন কী বলছে সংখ্যা তত্ত্ব]

 

ভারতীয় ক্রিকেট দল ফুটবল খেলে ওয়ার্ম আপ করে। ম্যাচের আগে ফুটবল নিয়ে নেমে পড়ে। কেএল রাহুল বলছেন, ”আমরা সবাই ফুটবল ভালবাসি। এবং আপনারা প্রত্যেকে দেখেছেন আমরা ফুটবল খেলি। আমাদের দলে কেউ ব্রাজিলকে সাপ্রোট করে, কেউ আবার ইংল্যান্ডকে। দুটো দল বাদে সবাই ছিটকে গিয়েছে।”

সব দল ছিটকে গিয়ে টুর্নামেন্টে এখন টিকে রয়েছে আর্জেন্টিনা ও ফ্রান্স। রবিবারই তার নিষ্পত্তি হবে। কার হাতে উঠবে কাপ? মেসি নাকি এমবাপে? অপেক্ষার আর মাত্র কয়েক ঘণ্টা।

[আরও পড়ুন: ‘আশায় বুক বেঁধেছি আমরা’, বাবা মেসির উদ্দেশে চিঠি ছেলে থিয়াগোর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement