shono
Advertisement

‘এশিয়ান গেমসে অংশগ্রহণ আমাদের জন্য গুরুত্বপূর্ণ’, স্টিমাচের পর সুনীলের আবেদন

এশিয়ান গেমসে অংশ নেওয়ার ব্যাপারে দ্রুত সবুজ সংকেত মিলতে পারে বলে শোনা যাচ্ছে।
Posted: 12:49 PM Jul 26, 2023Updated: 01:56 PM Jul 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়ান গেমসে (Asian Games) খেলা অবশ্যই গুরুত্বপূর্ণ আমার জন্য। আমরা যত বেশি টুর্নামেন্ট খেলব, ততই উন্নতি করব। একটি সর্বভারতীয় চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই বলেছেন ভারতের ফুটবল আইকন সুনীল ছেত্রী (Sunil Chhetri)। আসন্ন এশিয়ান গেমসে ভারতীয় ফুটবল দলের নামার ক্ষেত্রে অনুমতি পাচ্ছিল না ভারতীয় ফুটবল দল।

Advertisement

কিন্তু এখন যা শোনা যাচ্ছে, তাতে খুব শীঘ্রই ক্রীড়ামন্ত্রকের তরফে সবুজ সংকেত মিলতে পারে। সর্বভারতীয় ফুটবল সংস্থার এক কর্তা সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘বর্তমান সিনিয়র দলে সাত জন অনূর্ধ্ব ২৩ ফুটবলার রয়েছে। যেহেতু তিনজন ২৩-ঊর্ধ্ব ফুটবলার খেলানো যাবে, তাই অধিনায়ক সুনীল ছেত্রী, গোলকিপার গুরপ্রীত সিং সান্ধু এবং ডিফেন্ডার সন্দেশ তৈরি রয়েছে।” এশিয়ান গেমসে খেলার অনুমতির অপেক্ষায় ভারতীয় দল। এরকম এক আবহে সুনীল ছেত্রীর এই বক্তব্য কিন্তু রীতিমতো উল্লেখযোগ্য। 

[আরও পড়ুন: বদলাবে বিশ্বকাপে ভারত-পাক মহারণের দিন! বাড়ছে গুঞ্জন]

এর আগে ভারত যাতে এশিয়াডে অংশ নিতে পারে, সেই কারণে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi) এবং কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুরকে আরজি জানিয়েছিলেন জাতীয় দলের কোচ ইগর স্টিমাচ। চলতি বছর দারুণ ছন্দে রয়েছে ভারতের ফুটবল দল। ত্রিদেশীয় টুর্নামেন্ট, ইন্টারকন্টিনেন্টাল কাপের পর সাফ চ্যাম্পিয়নশিপ জিতেছে ভারত। জাতীয় দলের কোচ স্টিমাচ প্রসঙ্গে সুনীল ছেত্রী বলেন, ”স্টিমাচ দুর্দান্ত ম্যানেজার। খেলোয়াড়দের জন্য ওঁর দরজা সবসময়ে খোলা থাকে। ভারতের উন্নতি চান স্টিমাচ।”

[আরও পড়ুন: আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষোভপ্রকাশের শাস্তি, দু’ম্যাচ নির্বাসিত হরমনপ্রীত, এশিয়ান গেমসে চাপে ভারত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement