shono
Advertisement

বিনা অনুমতিতে সৌদি সফর, ক্লাবের কাছে ক্ষমা চাইলেন মেসি, তবু জুটল কটাক্ষ

মরশুম শেষে আর প্যারিসে দেখা যাবে না মেসিকে!
Posted: 11:20 PM May 06, 2023Updated: 11:31 PM May 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনা অনুমতিতে আচমকাই সৌদি আরব চলে গিয়েছিলেন পরিবারের সঙ্গে ছুটি কাটাতে। আর সেটা করতে গিয়ে নিজের ক্লাব প্যারিস সাঁ জাঁ’র রোষের মুখে পড়তে হয়েছিল লিওনেল মেসিকে (Leo Messi)। দু’সপ্তাহের জন্য তাঁকে একেবারে সাসপেন্ড করে দেয় ক্লাব। শেষমেশ চাপের মুখে ক্ষমা চেয়ে নিলেন লিও।

Advertisement

এক সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি দাবি করলেন, সামান্য একটা হিসাবের ভুলে এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। মেসি জানান, তিনি ভেবেছিলেন ম্যাচের পর ছুটি পাবেন। তাই সৌদি সফরের পরিকল্পনা করেন। কিন্তু নিজের ভুল তিনি বুঝতে পেরেছেন। নিজের বিবৃতিতে লিও বলেন, “যা হয়েছে, তার জন্য এই বার্তাটা দিতে চেয়েছিলাম। প্রথমত আমি ক্লাব এবং সতীর্থদের কাছে ক্ষমা চাইছি। সত্যি বলতে ভেবেছিলাম আগের মতোই ম্যাচের পরের দিন ছুটি পাব। তাই সৌদি আরব (Saudi Arabia) সফরের পরিকল্পনা করেছিলাম। আগে এক বার পরিকল্পনা করেও সফর বাতিল করতে হয়েছিল। এবার আর সম্ভব হয়নি।”

[আরও পড়ুন: উত্তরবঙ্গের ট্রেনে নিরাপত্তারক্ষীর দেখা নেই, চোরকে চাদরে বেঁধে শিয়ালদহে আনল যাত্রীরা!]

এরপরই লিওর বার্তা, “যা করেছি, তার জন্য আবারও ক্ষমাপ্রার্থী আমি। এখন প্যারিসেই আছি। ক্লাবের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছি। আর কিছু বলতে চাই না। ভালবাসা থাকল।’’ প্যারিস সাঁ জাঁ’র তরফে এ বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি। যা খবর, ক্ষমা চাইলেও তাঁকে শাস্তি পেতেই হবে। দু’সপ্তাহ কোনও ম্যাচ তিনি খেলতে পারবেন না। মরশুমের শেষে মেসি যে আর প্যারিসে থাকবেন না, সেটাও পরিষ্কার। সম্ভবত মরশুম শেষে বিরাট চুক্তিতে তিনিও সৌদির ক্লাব আল-হিলালে যোগ দিতে চলেছেন।

[আরও পড়ুন: ছিটকে যাওয়া লোকেশ রাহুলের পরিবর্তে লখনউ নিল টেস্ট ক্রিকেটারকে, কে তিনি?]

এদিকে মেসি ক্ষমা চাইলেও তাঁকে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করতে ছাড়ছেন না ফুটবলপ্রেমীদের একাংশ। তাঁদের বক্তব্য, যে কাজটা মেসি করছেন সেটা রোনাল্ডো (Cristiano Ronaldo) করলে কী হত? কেউ কেউ আবার বলছেন, যেটা মেসির সঙ্গে হল, সেটা ম্যাঞ্চেস্টারে রোনাল্ডোর সঙ্গেও হয়েছে। সবার সঙ্গেই হতে পারে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement