shono
Advertisement

রিঙ্কু সিংয়ের সুপার ইনিংসের পর এ কেমন মন্তব্য রোহন গাভাসকরের? ক্ষুব্ধ নেটিজেনরা

কী এমন বললেন জুনিয়র গাভাসকর?
Posted: 08:38 PM Apr 10, 2023Updated: 08:48 PM Apr 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁচ বলে পরপর পাঁচ ছক্কা হাঁকিয়ে রাতারাতি আইপিল জমিয়ে দিয়েছেন রিঙ্কু সিং। প্রায় হারতে বসা ম্যাচের মোড় ঘুরিয়ে কেকেআর-কে অবিশ্বাস্য জয় এনে দিয়েছেন ২৫ বছরের ব্যাটার। চায়ের ঠেক থেকে সোশ্যাল মিডিয়া, সর্বত্রই চর্চার শীর্ষে রিঙ্কু। কিন্তু এই আনন্দের মুহূর্তকে একেবারে তেঁতো করে দেন রোহন গাভাসকর! আর তারপরই নেটাগরিকদের ক্ষোভের মুখে পড়তে হয় প্রাক্তন ক্রিকেটারকে।

Advertisement

কী এমন বললেন সুনীলপুত্র? আসলে সবাই যখন রিঙ্কুকে (Rinku Singh) নিয়ে মাতামাতি করছেন, তখন তাঁর মুখে উঠে আসে সেই ওভারের বোলার যশ দয়ালের কথা। তাঁর খারাপ বোলিংয়ের জন্যই রিঙ্কু পরপর এভাবে ছক্কা হাঁকাতে পেরেছেন। কার্যত একথাই বলতে চেয়েছেন তিনি। গুজরাট টাইটান্স বনাম কেকেআরের ম্যাচে ধারাভাষ্যকরের ভূমিকায় ছিলেন জুনিয়র গাভাসকর (Rohan Gavaskar)।

[আরও পড়ুন: ‘আই লাভ কেওড়াতলা মহাশ্মশান’! সোশ্যাল মিডিয়ায় ‘খবর’ ছড়াতেই মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী]

ম্যাচ শেষে তিনি বলেন, “এই জন্যই বলি এটা বোলারদের খেলা। অত্যন্ত খারাপ বোলিং করেছে যশ। আর আমরা শুধু রিঙ্কু সিং কত ভাল ব্যাটিং করেছে, সেই নিয়ে আলোচনা করে চলেছি। একজন ব্যাটারের স্ট্রাইক রেট নিয়ে সমালোচনা হয় অথচ একজন বোলার এত রান দিলে প্রশংসা হচ্ছে রিঙ্কু! এই জন্যই আমার মতে এটা বোলারদেরই খেলা।”

তাঁর এই মন্তব্য নিয়েই শুরু হয়েছে সমালোচনা। অনেকেই বলছেন, আনন্দের মুহূর্তকে একেবারে মাটি করে দিলেন রোহন। অনেকে আবার প্রশ্ন তুলেছেন তাঁর স্পোর্টসম্যান স্পিরিট নিয়েও। কেউ কেউ আরও একধাপ এগিয়ে প্রশ্ন করছেন, রিঙ্কুর সঙ্গে তাঁর কোনও ব্যক্তিগত আক্রোশ আছে কি না। সব মিলিয়ে রিঙ্কুর প্রশংসা না করায় নেটদুনিয়ার রোষানলে রোহন।

[আরও পড়ুন: ‘আমাদের ভূখণ্ড দখলের ক্ষমতা নেই কারও’, অরুণাচল সফরে চিনকে হুঁশিয়ারি অমিত শাহর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement