shono
Advertisement

সামনেই আইপিএল, নেটে ‘মাহি মার রাহা হ্যায়’ মেজাজে ধোনি, দেখুন ভিডিও

ফের ভাইরাল হলেন এমএস ধোনি।
Posted: 06:42 PM Jan 11, 2024Updated: 07:44 PM Jan 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবকিছু ঠিকঠাক থাকলে মার্চের শেষ সপ্তাহ থেকে শুরু হয়ে যাবে এবারের আইপিএল (IPL 2024)। সেটা বেশ ভালোই জানেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। আর তাই এবার নিজেকে ঝালিয়ে নেওয়ার জন্য নেটে ব্যাট হাতে নেমে পড়লেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক। টিম ইন্ডিয়ার (Team India) বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়কের নেটে ব্যাট করার মুহূর্ত স্বভাবতই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

Advertisement

২০২০ সালের ১৯ আগস্ট সরকারীভাবে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন এমএস ধোনি (MS Dhoni)। এর পর প্রতি বছর ক্রোড়পতি লিগে খেললেও, বছরের বাকিটা সময় চেন্নাই সুপার কিংসের অধিনায়ককে অন্য একাধিক কাজে দেখা গিয়েছে। ব্যস্ত থাকেন বিভিন্ন ইভেন্টে। তবে আইপিএলের আগে তাঁকে নেটে গা ঘামাতে দেখা যায়। এবারও তেমনটাই হল।

[আরও পড়ুন: ব্যাট ছেড়ে হাতে র‍্যাকেট! জকোভিচের সঙ্গে টেনিস খেলায় মাতলেন স্টিভ স্মিথ, মুহূর্তে ভাইরাল ভিডিও]

 

বয়স ৪০-র গণ্ডি পার করলেও, মাহিকে আসন্ন মরশুমের জন্য রিটেন করে তাঁর ফ্র্যাঞ্চাইজি। গত মরশুমে তাঁর ফিটনেস সমস্যা ছিল। টুর্নামেন্ট শেষে জানা যায় গোটা মরশুমই তিনি হাঁটুতে ব্যান্ডেজ বেঁধে খেলেছেন। সেই চোটের জেরেই তাঁর এই মরশুমের আইপিএলে খেলা নিয়ে সংশয় ছিল। তবে গত বছর গুজরাট টাইটান্সকে ফাইনালে হারানোর পরেই মুম্বইয়ে অস্ত্রোপ্রচার করিয়েছেন মাহি। আসন্ন মরশুমে তিনি মাঠে নামতে তৈরি। সেটা এই ভাইরাল ভিডিও দেখেই বোঝা যাচ্ছে।

যেহেতু তিনি প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দীর্ঘদিন দূরে রয়েছেন। তাই ম্যাচ ফিটনেসে ফিরতে এখন থেকেই অনুশীলন শুরু করে দিয়েছেন মাহি। ইন্ডোরে তাঁর ব্যাটিংয়ের একটি ভিডিও সম্প্রতি ভাইরালও হয়েছে। এখন তিনি সিএসকে শিবিরে সর্বাধিক ষষ্ঠবার ট্রফি তুলে দিতে পারেন কিনা সেটাই দেখার।

[আরও পড়ুন: আলিবাগের রাজপ্রাসাদে সব থাকলেও, নেই টিভি! কিন্তু কেন? নিজেই জানালেন বিরাট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement