shono
Advertisement

‘টাইগার জিন্দা হ্যায়’, ধোনির উড়ন্ত ক্যাচ দেখে উচ্ছ্বসিত রায়না, ভিডিও ভাইরাল

একাহাতে যেন সময়কে বেশ কয়েক বছর পিছিয়ে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি।
Posted: 09:56 AM Mar 27, 2024Updated: 10:24 AM Mar 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একাহাতে যেন সময়কে বেশ কয়েক বছর পিছিয়ে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। কয়েক বছর আগে ক্রিকেটের ২২ গজে ক্যাপ্টেন কুলকে যেভাবে দেখতে অভ্যস্ত ছিলেন ক্রিকেটপ্রেমীরা, চলতি আইপিএলে ফের সেভাবেই যেন ধরা দিচ্ছেন তিনি। লুক থেকে খেলার ধরন, সবেতেই খুঁজে পাওয়া যাচ্ছে সেই আগের ধোনিকে।

Advertisement

এবারের আইপিএলের শুরু থেকেই চর্চায় ধোনির (MS Dhoni) লুক। এককালে তাঁর লম্বা চুল নিয়ে চর্চা কম হত না। সেই সময়কেই আবার ফিরিয়ে দিয়েছেন মাহি। এবারও তাঁর লম্বা চুল নজর কাড়ছে অনুরাগীদের। তবে শুধু তো হেয়ারস্টাইল নয়, তাঁর পারফরম্যান্সও যেন চিৎকার করে বলে দিচ্ছে, বয়স সংখ্য়ামাত্র। মঙ্গলবার গুজরাট টাইটান্সের বিরুদ্ধে তাঁর উড়ন্ত ক্যাচ এখন সোশাল মিডিয়ায় ট্রেন্ডিং। ড্যারিল মিচেলের ডেলিভারি বিজয় শকংরের ব্যাটের কোনায় লাগে। আর সেই শটই ডাইভ দিয়ে পাখির মতো ছোঁ মেরে লুফে নেন ধোনি। ০.৬ সেকেন্ডের তাঁর সেই কর্মকাণ্ডে বিস্মিত ক্রিকেট দুনিয়া। এই বয়সেও যে এভাবে ডাইভ দিয়ে ক্যাচ ধরা সম্ভব, তা যেন বিশ্বাসই করতে পারছেন না অনেকে। ধোনির এই দুরন্ত পারফরম্যান্স দেখে উচ্ছ্বসিত তাঁর এককালের সতীর্থ সুরেশ রায়না।

[আরও পড়ুন: বাংলার ভোটপ্রচারে সদলবলে নামছেন মোদি-শাহরা, তারকা প্রচারকের তালিকায় ‘অভিমানী’ রুদ্রনীলও]

ধোনির সেই মুহূর্তের ভিডিও শেয়ার করে রায়না লিখে দিয়েছেন, “ভুলে যাবেন না, যে টাইগার জিন্দা হ্যায় (টাইগার এখনও বেঁচে আছে)। যিনি এখনও সমান শক্তিশালী এবং অন্যদের অনুপ্রেরণা।”

মঙ্গল-রাতে শুভমান গিলের গুজরাটকে কার্যত একপেশে ভাবেই হারিয়ে দেয় চেন্নাই সুপার কিংস। উদ্বোধনী ম্যাচে আরসিবি-কে হারানোর পর গতবারের রানার্স আপ গুজরাটকেও পরাস্ত করলেন ঋতুরাজ গায়কোয়াড়রা। ধোনির ছত্রছায়ায় এভাবেই পরের ম্যাচেও জয়ের ধারা বজায় রাখতে চান সিএসকে-র নয়া অধিনায়ক।

[আরও পড়ুন: লিভিং রুমে বৃদ্ধ চিকিৎসকের রক্তাক্ত দেহ, বাথরুমে পড়ে মৃত স্ত্রী! হাড়হিম ‘হত্যাকাণ্ড’ সল্টলেকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement